পদ্মা পাড়ের ইলিশের স্বাদ অস্বাধারণ। তবে ইলিশের স্বাদের পাশাপাশি কলকাতা খ্যাত অভিনেত্রী ভিসার কারনে আটকে পড়লেন।
সোমবার থেকে শুটিং করবেন, এমনটাই কথা ছিল। কিন্তু ভিসা না পাওয়ায় রবিবার রাতে তিনি ঢাকায় পৌঁছাতে পারেননি।’ বললেন নঈম ইমতিয়াজ নিয়ামূল। জানা গেছে নতুন ছবি ‘জ্যাম’ পরিচালনা করছেন তিনি। আগেই জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের কর্ণধার ও প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলি মান্না এবার চলচ্চিত্র প্রযোজনা করছেন।
গত বছরের ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে কেক কেটে ছবিটির যাত্রা শুরু করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তখন জানানো হয়, ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন তিনি। পরবর্তীতে আরও জানা যায় ‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন আরিফিন শুভ ও পূর্ণিমা এবং গুরুত্বপূর্ণ একটি  চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস।
ছবির পরিচালক জানান, এরই মধ্যে ছবির প্রায় ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। যেহেতু ঋতুপর্ণা সেনগুপ্ত আসতে পারেননি, তাই শুটিং কয়েক দিন পিছিয়ে দিতে হলো। যদি এর মধ্যে তিনি ভিসা পেয়ে যান, তাহলে ২৪ সেপ্টেম্বর ঢাকায় আসবেন। এরপর টানা চার-পাঁচ দিন শুটিং করে চলে যাবেন। পূজার পর অক্টোবর মাসে আবার এসে ছবির কাজ শেষ করবেন।


మరింత సమాచారం తెలుసుకోండి: