শর্ত মেনে খেলা জিততে পারলেই মাত্র ১০ সেকেন্ড সময় ব্যায় করলে মিলতে পারে একমাসের ফ্রি রিচার্জ। এবং খেলার বিজয়ী যে হবেন তিনি পুরুস্কার হিসেবে পাবেন থাইল্যান্ডে ভ্রমণের সুযোগ।

 সম্প্রতি এমনই একটা দুর্দান্ত প্রতিযোগিতার আয়োজন করেছে টেলিকম সংস্থা জিও। জিও ও স্ন্যাপচ্যাট ইন্স (Snapchat Inc) ব্যবহারকারীদের জন্য ‘Jio’s Got Talent’ লঞ্চ করেছে ৷ এই প্রতিযোগিতার পুরস্কার হিসেবে থাউল্যান্ড ট্রিপ ও এক মাসের ফ্রি রিচার্জ দেওয়া হবে।

২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা ১০ সেকেন্ডের ক্রিয়েটিভ চ্যালেঞ্জ কে কেন্দ্র করে দেশের মধ্যে প্রথম প্রতিযোগিতা। স্ন্যাপচ্যাট ব্যবহারকারীরা মজাদার ও ক্রিয়েটিভ উপায়ে নিজেদের ট্যালেন্ট দেখাতে পারবেন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

 Jio’s Got Talent এ যেভাবে অংশ নেওয়া যাবে সেটি হল জিও স্ন্যাপচ্যাট লেন্স ব্যবহার করে মাইক, হ্যাট, হেডফোন ও লাইট রিং প্রভৃতি বিভিন্ন প্রপ্স সিলেক্ট করে ১০ সেকেন্ডের ভিডিও রেকর্ড করতে হবে, এরপর অংশগ্রহণকারী নিজের স্ন্যাপচ্যাট বা স্ন্যাপকোডের ইউজারনেম ভিডিওতে লিখতে হবে এবং স্ন্যাপচ্যাটে ‘Our Story’ তে আপলোড করতে হবে। এই ১০ সেকেন্ডের ভিডিওটি যার সবচেয়ে মজাদার ও ক্রিয়েটিভ হবে তাকে দেওয়া হবে পুরস্কার। এর মাধ্যমে নিজেদের ট্যালেন্ট প্রদর্শন করার পাশাপাশি গ্র্যান্ড প্রাইজ হিসেবে বিজয়ীকে থাইল্যান্ড ট্রিপের জন্য দুটি টিকিট এবং ১০০ বেস্ট এন্ট্রিকে এক মাসের বিনামূল্যে জিও রিচার্জ দেওয়া হবে।

మరింత సమాచారం తెలుసుకోండి: