গাড়ির বৈধ্য কাগজপত্র নেই। আর সেই কারনে যে টাকা জরিমানা দিলেন তাতে একটি নতুন চার চাকা গাড়ি হয়ে যায়। তবে জরিমানার অঙ্ক নেহাত কম নয় একেবারে ৯.৮ লাখের কোটা। ঘটনাটি ঘটেছে গুজরাটের আহমেদাবাদে।

পুলিশ সূত্রে জানা গেছে, আঞ্চলিক পরিবহন অফিস (আরটিও) এর কর্তারা বৈধ্য কাগজপত্র না থাকার কারণে আহমেদাবাদ পুলিশকে ওই স্পোর্টস গাড়ি পোর্শ ৯১১ টি আটক করতে বলা হয়।

 চলতি মাসের ২৭ তারিখে গাড়িটি আটক করা হয়।
 আহমেদাবাদ ট্র্যাফিকের ডিসিপি অজিত রঞ্জন সাংবাদিকদের সামনে বলেন, "ট্রাফিক ড্রাইভ চলাকালীন আমরা একটি পোর্শ গাড়ি থামিয়েছিলাম। ঘটনাস্থলে মালিকের যথাযথ কাগজপত্র ছিল না। সুতরাং আমরা গাড়িটি আরটিওতে পাঠিয়েছিলাম। আরটিও থেকে আমরা জানতে পেরেছিলাম যে গাড়িটির কোনও বৈধ্য কাগজপত্র নেই। বীমাকৃত, রোড ট্যাক্স এবং আগের জরিমানা শোধ করা হয়নি  সুতরাং, গাড়ির মালিক যখন সমস্ত জরিমানা প্রদান করবেন তখন আমরা গাড়িটি ছেড়ে দেব। "

বৈধ কাগজপত্র এবং আইনী নম্বর প্লেট না থাকায়  আহমেদাবাদ পুলিশ হেলমেট চৌরাস্তার কাছে গাড়িটিকে আটক করে। তবে, কেসটি আঞ্চলিক পরিবহন অফিসের কাছে হস্তান্তর করার পরে, মালিককে আরও বেশি পরিমাণে জরিমানা করা হয় বলে জানা গেছে।  নতুন ব্র্যান্ডের পোর্শ 911 স্পোর্টস গাড়ির মূল্য প্রায় 2.1 কোটি টাকা বলে জানা গেছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: