সোমবার কৃষ্ণনগরে জেলা প্রশাসনিক ভবনের সামনে সভা করছিলেন দিলীপ ঘোষ। সেসময় মঞ্চে বক্তব্য রাখছিলেন রাজ্য BJP সভাপতি সাংসদ দিলীপ ঘোষ। মঞ্চের সামনে হাজার লোকের ভিড়। রাস্তা ছেড়ে দিতে, ক্রমাগত হর্ন বাজিয়ে যাচ্ছে একটি অ্যাম্বুল্যান্স। তবু কোনওভাবেই ছাড়া হল না রাস্তা। উলটে দিলীপ ঘোষ বললেন, 'এখান দিয়ে যেতে দেওয়া হবে না। লোকে রাস্তায় বসে আছে। ডিসটার্ব হবে। ঘুরিয়ে অন্য দিক দিয়ে যান।' অবশেষে জানা যায়, সেই অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল এক গর্ভবতী মহিলাকে। সেই কারণে এবার বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে নদীয়ার কৃষ্ণনগর কোতয়ালি থানায় দায়ের হল অভিযোগ।

রাজ্য BJP সভাপতির নির্দেশের পরই ঘুরিয়ে চলে যায় অ্যাম্বুল্যান্সটি। আর তা দেখেই দিলীপ ঘোষের দাবি, 'সভা বানচাল করতে চক্রান্ত করে অ্যাম্বুল্যান্স পাঠানো হয়েছিল।'

এই নিয়ে দিলীপ ঘোষের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে, টাইমস নাওকে দিলীপ ঘোষ বলেন, 'ওই অ্যাম্বুল্যান্স মমতা বন্দ্যোপাধ্যায়ের দল পাঠিয়েছিল।' তিনি আরও দাবি করেন, 'অ্যাম্বুল্যান্স খালি ছিল। খালি অ্যাম্বুল্যান্সের জন্য কোনও নিয়ম নেই। ভবিষ্যতেও করব। এটাই বাংলার রাজনীতি।' এই নিয়ে পালটা প্রশ্ন করা হলে, রাজ্য BJP সভাপতি বলেন 'আমার সময় নষ্ট করবেন না। ফালতু সময় নেই আমার।' এরপর ফোন কেটে দেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের হুমকিতে অ্যাম্বুল্যান্স ঘুরে যাওয়ার পরই নড়েচড়ে বসে পুলিশ। তদন্তে দেখা যায়, দিলীপ বাবুর দাবিমতো ওই অ্যাম্বুল্যান্সে মোটেই খালি ছিল না, তাতে এক প্রসূতি ছিলেন। তাঁর নাম পাপিয়া বিবি। ধুবলিয়াতে বাড়ি ওই প্রসূতির। সেদিন কৃষ্ণনগর সদর হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তাঁকে। জানা গেছে ওই প্রসূতি কৃষ্ণনগর সদর হাসপাতালে পুত্র সন্তান জন্ম দিয়েছেন।

మరింత సమాచారం తెలుసుకోండి: