দু'মাসের কন্যা সন্তান ও স্ত্রী কে খুন করে বাড়ির সামনে কবর দিল স্বামী। পলাতক অভিযুক্ত স্বামী সহ পরিবারের অন্যান্য সদস্যরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ষ ইসলামপুর থানার সুজালি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত হলুগছ গ্রামে।

 স্ত্রী ও শিশু সন্তানকে মেরে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগে ওই ব্যক্তির বাড়ি জ্বালিয়ে দেয় গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় ইসলামপুর থানার বিরাট পুলিশ বাহিনী।
আজ বৃহস্পতিবার সকালে হলুগছ গ্রামে খবর ছড়ায় এলাকার বাসিন্দা আকবর আলম তার স্ত্রী ও শিশুকন্যাকে মেরে বাড়িতেই কবর দিয়েছে। আকবরের বাড়িতে কবরের মতো উঁচু করা নরম মাটি দেখেই নিশ্চিত হন গ্রামের মানুষ। আকবরকে বাড়িতে না পেয়ে তার বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা৷ বাড়িতে পাওয়া যায়নি পরিবারের অন্যান্য সদস্যদের।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই স্ত্রী নুরজাহানের উপর অত্যাচার করত আকবর। কন্যা রিজওয়ানার জন্মের পর থেকে সেই অত্যাচার আরও বেড়ে যায়। বুধবারের পর থেকে শিশুটির কান্নার আওয়াজ শোনেননি প্রতিবেশীরা। সাড়া পাননি নুরজাহানেরও। বৃহস্পতিবার সকালে বাড়ির উঠোনে ঢিবি করে রাখা কাঁচা মাটি দেখে সন্দেহ হয় তাঁদের। পরে জানতে পারেন বাড়িছাড়া আকবর ও তার পরিবারের সদস্যরা। এরপরেই উত্তাল হয়ে ওঠে গোটা এলাকা। ইসলামপুর থানার পুলিশ পৌঁছে কবর খুড়ে দেখার জন্য ম্যাজিস্ট্রেটের শরণাপন্ন হয়।
পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাটি খুঁড়ে মেলে দু’মাসের শিশুকন্যা রিজওয়ানা ও তার মায়ের দেহ।

మరింత సమాచారం తెలుసుకోండి: