মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের ভারত সফরকালে বিশেষ খাবারের স্বাদের সমাহার। আর এই বিশেষ খাবার তৈরীর বরাত মিলেছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শেফ সুরেশ খান্না ও তার টিমকে।

গুজরাটের আহমেদাবাদের ফরচুন ল্যান্ডমার্ক হোটেলের শেফ সুরেশ খানার কাঁধে নতুন দায়িত্ব। তাঁর হাতের রান্নায় মুগ্ধ হবেন মার্কিন প্রেসিডেন্ট ও ফাস্ট লেডি।  প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য খাবার প্রস্তুত করা। সুরেশ খান্না সংবাদ মাধ্যমের সামনে জানান, এটা আমার সৌভাগ্য যে আমি "মার্কিন রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী মোদীর জন্য রান্না করতে পারবো।

  সরকারের নির্দেশ অনুযায়ী মেনুতে একটি সম্পূর্ণ দল কাজ করছে । আমরা খাবারের জিনিসগুলি বাষ্প এবং সেদ্ধ করার পরিকল্পনা করেছি  আমরা যাব মশলার উপর সহজ ভাবে খাবার তৈরী রবো।

ডোনাল্ড এবং মেলানিয়া ট্রাম্পের জন্য প্রস্তুত খাবারের হাইলাইটটি হ'ল গুজরাটি স্বাদ, স্থানীয় খাবারের ক্ষেত্রে তৈরি করা। যে খাবারগুলি পরিবেশন করা হবে সেগুলির মধ্যে কয়েকটি হ'ল খমন, ব্রকলি সামোসা, মধু চুবানো কুকিজ, মাল্টি-দানা রোটিস এবং বেসনের তৈরি স্ন্যাক্স।

మరింత సమాచారం తెలుసుకోండి: