জনগণের মধ্যে বিভেদ সৃষ্টিকারী ক্যাব বিল সংসদের দুই কক্ষে পাশ হওয়ার পর দেশজুড়ে আন্দোলন শুরু হয়েছে । ক্যাব বিল প্রত্যাহার করার দাবি জানিয়েছে আন্দোলনকারীরা । কিন্ত এই আন্দোলনকে কেন্দ্র কোনো কোনো এলাকায় হিংসাত্মক ঘটনা ঘটেছে ।  এটা কোনো ভাবে করা যাবে না। আন্দোলনকে কোনোভাবে হিংসাত্মক হতে দেবেন না । যারা এই কাজ করছেন তারা আসলে আন্দোলনকে বিপথে চালিত করার চেষ্টা করছেন ।
আর এটা করলে আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব না । যারা আন্দোলনকে হিংসাত্মক করার চেষ্টা করছেন তারা আসলে সাম্প্রদায়িক শক্তির স্বার্থে কাজ করছেন এদেরকে চিহ্নিত করুন । এবং আন্দোলন থেকে সরিয়ে দিন । দুদিন ধরে রাজ্যের মুসলিম সংগঠনগুলির ডাকা ক্যাব আইনের বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনকে সামনে রেখে যে হিংসাত্মক ঘটনা ঘটেছে তারই নিন্দা করে জামাতে ইসলামী হিন্দের আমীরে হালকা মাওলানা রফিক সাহেব এক বিবৃতিতে এই বক্তব্য পেশ করেছেন ।
তিনি আরও বলেছেন , থানা আক্রমণ করা আন্দোলনের লক্ষ্য হওয়া উচিত নয় , প্রশাসনের সঙ্গে সহযোগিতা করতে হবে । সরকারি সম্পত্তি নষ্ট করাও আন্দোলনের উদ্দেশ্য হতে পারে না । তিনি সবাইকে শান্তিপূর্ণভাবে আন্দোলন করার অনুরোধ করেছেন । 

మరింత సమాచారం తెలుసుకోండి: