পানশালার ভিতরে এক ব্যক্তিকে মারধোরে অভিযোগ উঠল বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ অনুপম হাজরার বিরুদ্ধে । পুলিশ সূত্রে খবর, কসবার বাসিন্দা সুরেশ রায় নামে এক ব্যক্তি রবিবার ভোর রাতে অভিযোগ জানিয়েছেন শেকসপিয়র সরণি থানায়। তিনি তাঁর লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার রাতে তিনি তাঁর বান্ধবীকে সঙ্গে নিয়ে হো চি মিন সরণির একটি অভিজাত পানশালায় গিয়েছিলেন।
সেখানে ছিলেন বিজেপি নেতা অনুপম হাজরাও। সুরেশ বাবু এদিন বলেন, ‘‘ আমি বন্ধুদের সঙ্গে ওই পানশালায় গিয়েছিলাম। সেখানে এক জন বলেন অনুপম হাজরার কথা। আমি সাধারণ সৌজন্য থেকেই তাঁর সঙ্গে কথা বলি। তারপর একটা ছবিও তুলি।” সুরেশের অভিযোগ,‘‘ ছবি তোলার খানিক পরে অনুপম নিজে আসেন এবং কেন আমি ছবি তুলেছি জানতে চেয়ে গালিগালাজ করেন।”
সুরেশ এ দিন বলেন,‘‘ আমি প্রতিবাদ করলে অনুপম এবং তাঁর সঙ্গীরা আমাকে শাসাতে থাকেন। আমাকে মারতে শুরু করেন।” শুধু তাই নয়, তাঁর বান্ধবীকেও গালিগালাজ দিয়ে মারধর করেন বলে অভিযোগ। সুরেশের অভিযোগ, ঘটনার সময় তাঁর মোবাইল ভেঙে দেন অনুপম। খোয়া গিয়েছে তাঁর সোনার হারও।
পুলিশ সূত্রে খবর, সুরেশের অভিযোগের ভিত্তিতে, ভারতীয় দণ্ডবিধির ৩৪১,৩২৩, ৩৭৯, ৩৫৪,৫০৬, ৪২৭ ধারায় অনুপমের বিরুদ্ধে মামলা শুরু করা হয়েছে। এক পুলিশ কর্তা বলেন,‘‘ আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি।”
এ বিষয়ে অনুপম হাজরার সংবাদ মাধ্যমকে বলেন,‘‘ আমি আমার এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে ওই পানশালায় গিয়েছিলাম। সেখানে আমার এক নিরাপত্তা রক্ষী লক্ষ্য করেন যে ওই ব্যক্তি আমার ভিডিয়ো করছেন। প্রথমে এক বার ওই নিরাপত্তা রক্ষী তাঁকে ভিডিয়ো তুলতে না করেন। পরে নিরাপত্তা রক্ষী তাঁকে হাতে নাতে ওই ভিডিয়ো কাউকে পাঠনোর সময় ধরে ফেলেন। তার পরেই পানশালা কর্তৃপক্ষ তাঁকে বের করে দেয়।”

మరింత సమాచారం తెలుసుకోండి: