বহিরাগতদের আক্রমণে মাথায় আঘাত পেয়েছেন ঐশী ঘোষ। জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ । আর তাঁকেই আক্রমণের অন্যতম অভিযুক্ত হিসাবে চিহ্নিত করে দিল্লি পুলিশ নোটিশ পাঠাল । আগামী কাল সোমবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে । শুধু ঐশী ঘোষ নয় তাঁর সঙ্গী আরও ৬ জনকে ডেকে পাঠিয়েছে দিল্লি পুলিশ ।
পুলিশ সূত্রে খবর, আগামী সোমবার থেকে এই ছাত্রছাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হবে। এই জেরা চলবে দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার অফিসে।জিজ্ঞাসাবাদের জন্য আপাতত তথ্যপ্রমাণ হিসেবে ভাইরাল হওয়া ভিডিও, হোস্টেল ওয়ার্ডেন ও নিরাপত্তারক্ষীদের বয়ানকেই হাতিয়ার করছে দিল্লি পুলিশ। নামপ্রকাশে অনিচ্ছুক দিল্লি পুলিশের এক কর্তা জানাচ্ছেন, ছাত্রীদের অপরাধদমন শাখার অফিসে আসার দরকার নেই। তাঁরা সুবিধে অনুযায়ী সময় ও জায়গা নির্বাচন করতে পারবেন। সেখানে পৌঁছে যাবেন মহিলা অফিসাররা।
পুলিশ আরও জানাচ্ছে, গোটা ঘটনায় আরও কয়েকজনের ভূমিকা সম্পর্কে তাঁরা সন্দিহান। তাঁদেরও চলতি সপ্তাহেই জিজ্ঞাসাবাদ করা হবে। রবিবার ক্যাম্পাসে হামলার আগের দিন সার্ভার রুমে ভাঙচুরের অভিযোগে ঐশী-সহ মোট ২০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ।শুক্রবার বেশ কিছু ছবি প্রকাশ করে দিল্লি পুলিশ। ছবিগুলি অধিকাংশই স্পষ্ট ছিল না। তবে দিল্লি পুলিশ জানায়, সেই ছবির ভিত্তিতেই ৪ ও ৫ জানুয়ারি জেএনইউ ক্যাম্পাসের সার্ভার রুমে ভাঙচুরের ঘটনায় কয়েকজনকে চিহ্নিত করা গিয়েছে। তার আগে জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ-সহ মোট ২০ জনের বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করা হয় বিশ্ববিদ্যালয়ের তরফে। এফআইআর-এ উল্লেখ করা হয়, ফি বৃদ্ধির প্রতিবাদ করার সময় সার্ভার রুমে ভাঙচুর করেছে বামপন্থী সংগঠনের ছাত্রছাত্রীরা। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের রক্ষীকেও মারধর করা হয় বলে অভিযোগ।

మరింత సమాచారం తెలుసుకోండి: