ওজন না কুইন্টালের বস্তা, মানুষ না বড় হাতি, সোশ্যাল মিডিয়ায় এমন কমেন্ট,মিম এ ভরে গিয়েছে। কিন্তু ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি যে সাড়ে চারশো কেজি ওজনের ব্যাক্তি বিয়ের জন্য মেয়ে খুঁজছেন। আসুন ঘটনাটি খুলে বলা যাক।

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন ধরেই এক মোটা ব্যাক্তির ছবি ট্রোলিং-এ দেখা গিয়েছে। কখনো ছোটো হাতি,আবার কখনো কুইন্টালের বস্তা এমনটাই পোষ্ট পাওয়া গিয়েছে। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ব্যক্তি আসলে পাকিস্তানের বাসিন্দা।‌

তিনি পাকিস্তানে হাল্ক নামে পরিচিত প্রায় সাড়ে চারশ কেজি ওজনের আরবাব খাইজার হায়াত বিয়ের জন্য কনে খুঁজছেন। তার বিয়ের পাত্র আর দশটা সাধারণ মেয়ে হলে চলবে না। তার বিয়ের কনের হতে হবে একশ কেজির থেকেও বেশি ওজন।

২৭ বছর বয়সী খাইজার এরই মধ্যে তিনশ জন নারীকে বিয়ের জন্য সরাসরি না করে দিয়েছেন। কারণ হিসেবে তিনি জানান, ওই নারীরা ছিলেন অনেক ছোট! খাইজার বলেন, আমি এমন একজন নারীকে খুঁজছি যার ওজন হবে প্রায় একশ কেজি। সেই সঙ্গে ওই নারীর উচ্চতা হতে হবে ছয় ফুট চার ইঞ্চি। এরকম হলে আমার সঙ্গে ভালো দেখাবে।

আরবাব খাইজার হায়াত বলেন, আমার বাবা-মা চান আমার বিয়ে দিতে। আমি দু’শ থেকে তিনশ মেয়েকে খুঁজেও পেয়েছি। কিন্তু তারা সবাই কম ওজনের। নিজের শহরে সেলিব্রেটি খাইজার তার শক্তিমত্তা প্রদর্শনে প্রায়ই নানা ধরনের কসরৎ দেখিয়ে থাকেন। তার একহাতে প্রাইভেটকার উঁচিয়ে তোলা, রশি দিয়ে ট্রাক্টর-বাস টেনে তোলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে জনপ্রিয়তা পেয়েছে। নিজের বৃহদাকার শরীর ঠিক রাখতে হায়াত দিনে চারটি মুরগি, ৩৬টি ডিম, তিন কেজি মাংস খান এবং পাঁচ লিটার দুধ পান করেন। তিনি বলেন, আমার শরীরে কোনো সমস্যা নেই। এতো বেশি ওজন থাকার পরও আমি ভালো আছি। কিন্তু আমার প্রতিদিন ব্যায়াম করতে হয়।

మరింత సమాచారం తెలుసుకోండి: