১৪ বছরের সম্পর্ক। কিন্তু ছেলে-মেয়ের কথা ভেবে বিয়ের সিদ্ধান্ত নেননি। তবে এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিউড অভিনেত্রী জুন মালিয়া। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনই কথা বলতে শোনা যায়নি তাঁকে। এমনকী ব্যক্তি জীবন কিছুটা অন্তরালেই রাখতে পছন্দ করেন জুন। তাই হয়তো অভিনেত্রীরল বিয়ের কথা খুব একটা প্রচারও হয়নি। তবে টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, আগামী ১ ডিসেম্বর হতে চলেছে জুন এবং তাঁর দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

 

আরও পড়ুন : কলকাতা চলচ্চিত্র উৎসবে শ্যুটিং স্পট নিয়ে ‘হেরিটেজ টুর’  


সূত্রের খবর, নিমন্ত্রিতদের তালিকা প্রস্তুত হয়ে গিয়েছে। কিন্তু কার্ড এখনও নিমন্ত্রিতদের কাছে পৌঁছনো হয়নি। তবে খুব তাড়াতাড়ি সেই কাজও শুরু হবে। তবে জুন কিন্তু ইতিমধ্যেই ঘনিষ্ঠদের নিমন্ত্রণ করে ফেলেছেন। তার মধ্যে ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধুও রয়েছেন বলে খবর। তাঁদের নাকি তিনি বলেছেন, তাঁর বিয়ের দিনগুলো ফাঁকা রাখেন বন্ধুরা। সেই সময় কোনও কাজ যেন তাঁরা না রাখেন। এও জানা গিয়েছে, রেজিস্ট্রি বিয়ের পর জুন ও সৌরভ, দু’জনে মিলে একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন।

প্রায় ২৩ বছর ধরে বাংলা ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন জুন মালিয়া। 'লাঠি', 'হঠাৎ বৃষ্টি', 'নীল নির্জনে', 'পদক্ষেপ', '২২ শ্রাবণ', 'দ্যা বং কানেকশন' সহ বহু ছবিতে অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। তবে শুধু সিনেমাতেই নয়, টেলিভিশনেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন। তাঁকে দেখা গেছে বহু টিভি সিরিজ এবং রিয়েলিটি শোতেও। তবে শুধু অভিনয় দক্ষতাই নয়, বারবার তাঁর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা।  

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: