এবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টলিউড অভিনেত্রী জুন মাল্য। তিনি জানিয়েছেন যে তাঁর দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায় এর সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। আগামী ডিসেম্বরের ১ তারিখেই দীর্ঘদিনের বন্ধুত্বকে স্থায়ী সম্পর্কের রূপ দিতে চলেছেন তাঁরা।

সৌরভ পেশায় ব্যবসায়ী। একেবারে ছিমছাম ভাবে, পরিবারের কাছের মানুষের উপস্থিতিতেই তাঁরা বিয়েটা সারবেন বলে জানাচ্ছেন জুন। খলামেলাভাবেই জুন গত শনিবার জানিয়েছেন ‘‘১ ডিসেম্বর বিয়ে করছি। ছোটখাটো অনুষ্ঠান হবে।’’

সৌরভের সঙ্গে জুনের সম্পর্ক দীর্ঘদিনের। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গিনীকে নিজের হাতে বড় করে তোলেন জুন। দুই ছেলেমেয়েই শৈশব পেরিয়ে প্রায় যৌবনে। তাই এবার নিজের জন্য নতুন করে স্বপ্ন সাজাচ্ছেন জুন, জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ মহল।

জানা গিয়েছে, ১ ডিসেম্বর তারিখটি দু’জনে মিলেই ঠিক করেছেন তারা। কলকাতাতেই বসবে বিয়ের আসর। আমন্ত্রিতদের তালিকার ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়-পরিজন থাকবে বলেই কানে আসছে। রেজিস্ট্রি বিয়ের পর জুন ও সৌরভ রিসেপশন পার্টি দেবেন বলেই খবর।

 

অভিনয় দুনিয়ায় অনেক বছর ধরেই দাপটের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে জুনকে। সাম্প্রতিক কালে ‘বাইশে শ্রাবণ’, ‘নীল নির্জনে’, ‘সোয়েটার’... জুনের ঝুলিতে রয়েছে একের পর এক হিট ছবি।

অতএব, আর মাত্র কয়েক দিন। তারপরেই বাজতে চলেছে অভিনেত্রী জুনের বিয়ের সানাই।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: