মার্কিন মুলুকে পরিবারের সাথে বেশ সুখেই কাটাচ্ছিলেন স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের অঙ্কের অধ্যাপক সৌরভ চট্টোপাধ্যায়ের। কিন্তু জুন মাল্যর বিয়ের খবর সামনে আসতেই বেজায় বিপাকে পড়েছেন তিনি!কিন্তু কি এমন হল যে জুনের বিয়ের খবরে সুদূর মার্কিন মুলুকের অধ্যাপক বিপাকে পড়লেন?

কিছু দিন আগে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তাঁর হবু বরের নাম সৌরভ চট্টোপাধ্যায়। আর সেখানেই গোলমালের সূত্রপাত। সংবাদ মাধ্যমের একটি অংশ আমেরিকাবাসী সেই অধ্যাপকের ছবি দিয়ে লিখে দেয়, ওঁর সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়ছেন জুন!
এমনিতেই সবাই জুনের হবু বরের ছবি দেখার জন্য উন্মুখ হয়েই ছিলেন, তাই ‘ভুল’ সৌরভের ছবি প্রকাশ পাওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায়। আর বিদেশে বসে থাকা সেই সৌরভও নিজের অজান্তেই আচমকাই চলে আসেন প্রচারের আলোয়।

বন্ধুবান্ধব, আত্মীয় পরিজন...একের পর এক ফোন আসতে থাকে তাঁর কাছে। একটাই প্রশ্ন: “জুনকে বিয়ে করছ?” “দয়া করে শুনুন, আমার সঙ্গে জুনের বিয়ে হচ্ছে না।আমি আমার পরিবার নিয়ে খুব খুশি।”এই ক’দিনে একই উত্তর দিতে দিতে নাজেহাল হয়ে পড়েছেন অঙ্কের অধ্যাপক।
কিছু দিন আগে এক সংবাদমাধ্যমের তরফে ‘নকল’ সৌরভের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “প্রথম যখন জানতে পারি আমায় নিয়ে এ ভাবে ভুল তথ্য ছড়ানো হচ্ছে আমি শকড হয়ে গিয়েছিলাম। সবার কাছে জবাব দিতে দিতে আমি ক্লান্ত। যাঁরা খবরটা করেছিলেন তাঁরা একবারও যাচাই পর্যন্ত করেননি। 

আনন্দবাজার ডিজিটালকে জুন বলেন, “আমেরিকাবাসী সেই অধ্যাপক হ্যাপিলি ম্যারেড।এভাবে কনফার্ম না হয়ে খবর করায় সেই ব্যক্তিরও হ্যারাসমেন্ট হয়েছে। আমরা যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত তাঁরা এসব রিউমারের সঙ্গে ইউজড টু হলেও সেই মানুষটা তো ইনোসেন্ট। তিনি তো কিছুই জানেন না এসবের!”

পাশাপাশি জুন যোগ করেন, “আমার খুবই খারাপ লেগেছিল নিউজটা দেখে। এ রকম তো নয় যে সারা বিশ্বে একটাই সৌরভ রয়েছেন। আমার মনে হয় সবাই আরও একটু দায়িত্ব নিয়ে কাজ করলে ভাল হয়।”

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: