গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহান। রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সূত্রের খবর, বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত অসুস্থ হয়ে পড়েন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণেই।

আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে।  হাসপাতালের তরফে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে।

 

রবিবার নুসরতের স্বামী নিখিলের জন্মদিন ছিল। সেই উপলক্ষে পরিবারের তরফ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকীনই অসুস্থ হয়ে পড়েন নুসরত।
হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা নুসরতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম মুখ খুলতে অস্বীকার করেন। নুসরতের পরিবারের তরফ থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার আনন্দবাজার ডিজিটালকে নুসরতের স্বামী নিখিল বলেন, “সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধের মধ্যে নুসরত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরত।”
হাসপাতালের একটি সূত্রে এ দিন দুপুরের খবর— রবিবার রাতে নুসরতকে ভর্তি করার পর জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় চিকিত্সার ব্যবস্থা নেওয়া হয়েছে। এখন তিনি বিপন্মুক্ত। অবস্থা স্থিতিশীল। যদিও এখনও কিছুটা ঘুমের ঘোর রয়েছে।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: