বিগ বস হাউসের সঞ্চালনার দায়িত্ব থেকে সরে আসছেন সলমন খান?তাহলে কি তার জায়গায় দেখা যাবে নতুন কাওকে? বলি পাড়ায় কয়েক দিন ধরে প্রায় প্রত্যেকের মুখে এখন একটাই প্রশ্ন। কিন্তু যাঁকে ছাড়া বিগবস ভাবাই যায় না, সেই সল্লু মিয়াঁ হঠাৎ করে এমনটা করতেই বা যাবেন কেন?

বিশেষ সূত্র বলছে, বেশ কিছু দিন ধরেই প্রতিযোগীদের ব্যবহারে বেশ বিরক্ত সলমন। বারবার বারণ করা সত্ত্বেও ভাইজানের কথা খুব একটা নাকি পাত্তা দিচ্ছেন না তাঁরা। গালাগালি, কদর্য ব্যবহারের ট্রেন্ড জারি রয়েছে এখনও।

সম্প্রতি এক দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সল্লু ভাই বলেন, “আমার হৃদয়ের একটা অংশ বলছে, বিগবস থেকে সরে আসতে। আর এক অংশ বলছে থাকতে।”

শোনা যাচ্ছে, সলমনের পরিবারও নাকি চাইছেন না ভাইজান আর বিগবসে সঞ্চালনার কাজ চালিয়ে যান। যদিও বাবা সেলিম খানকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, “শো ছাড়ার ব্যাপারে আমরা ওকে কোনও মতামত দিইনি। ওঁর যেটা ঠিক মনে হবে,সেটাই করবে।”

সে ক্ষেত্রে নতুন সঞ্চালকের ভূমিকায় কে আসতে পারেন? শোনা যাচ্ছে নতুন দায়িত্ব নেবেন পরিচালক ফারাহ খান। পরের বছর জানুয়ারি থেকেই নাকি নতুন দায়িত্ব পেতে পারেন তিনি। যদিও গোটা ঘটনা নিয়েই এখনও পর্যন্ত অনুষ্ঠানের প্রযোজক সংস্থা, সলমন অথবা ফারাহ কেউই কোনও মন্তব্য করেননি।শেষ পর্যন্ত কি হয় সেটা দেখার অপেক্ষায় আছেন ভক্তগণ। 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: