সুইৎজারল্যান্ডেই নতুন বছরকে স্বাগত জানালেন অভিনেতা বরুণ, সাথে ছিলেন প্রেমিকা নাতাসা। ক্যালেন্ডারে ২০২০ শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দু’জনকেই দেখা যাচ্ছে কালো লেদার জ্যাকেটে। তুষারাবৃত আল্পসের সামনে দাঁড়িয়ে আছেন দু’জনে। ছবির ক্যাপশনে বরুণ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

 

গত কয়েক বছর ধরেই নাতাশার সঙ্গে সম্পর্ক বরুণের। তাঁরা স্বীকারও করে নিয়েছেন সম্পর্কের কথা। ‘কফি উইথ কর্ণ’ শো-এর ষষ্ঠ সেশনে নাতাশার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ। এও জানান, ভবিষ্যতে তাঁদের বিয়ের পরিকল্পনা আছে।

পোস্টে সুইৎজারল্যান্ডে কোথায় তাঁরা ছুটি কাটাচ্ছেন, সেটাও জানিয়ে দিয়েছেন। ক্যাপশনে বরুণ-নাতাশার নাম দিয়ে লিখেছেন, ‘হ্যালো ফ্রেন্ডস।’ সেই জায়গার নাম হল স্টাড। বরফ ঢাকা পাহাড়ে চার জনের সেই ছবি শেয়ার করেছেন বরুণ ধবন। তিনি ক্যাপশনে ‘মাউন্টেন কে দোস্ত’ হিসেবে চিহ্নিত করেছেন নাতাশা, কোহালি ও অনুষ্কাকে। এই পোস্টের পরই নেটদুনিয়ায় ভক্তরা মেতে ওঠেন চারজনের ছবি নিয়ে। 

এ বছর মুক্তি পাবে বরুণের ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’। ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা কপূর এবং নোরা ফতেহি। পাশাপাশি, ‘কুলি নম্বর ১’-এও দেখা যাবে বরুণকে। এই ছবিতে তাঁর নায়িকা সারা আলি খান। বরুণের শেষ ছবি ‘কলঙ্ক’ গত বছর হিট হয়নি।

আপাতত বক্স অফিসের চিন্তা থেকে দূরে ছুটি কাটাচ্ছেন তিনি। সুইৎজারল্যান্ডে তাঁর সঙ্গে দেখা হয়েছে টিনসেল টাউনের বাকি তারকাদের সঙ্গেও। তাঁদের মধ্যে বিরুষ্কা ছাড়াও আছেন করিশ্মা ও করিনা কপূর। সবার সঙ্গে ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘সুই ধাগা’-র নায়ক।

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: