‘ছপাক’ এর শুটিং শেষে তিনি প্রস্থেটিক মেকআপের খোলস পুড়িয়ে দেওয়ার কারন জানতে চাইলে তিনি জানান ‘ ইমোশনাল হিলিংয়ের দরকার ছিল। মালতীর চরিত্রটা আমার কাছে খুব কঠিন ছিল। প্রোডিউসর হিসেবে আমি জানি, প্রস্থেটিক মেকআপ কতটা দামি! জেনেশুনেই মেকআপের খোলসটা পোড়াতে চেয়েছিলাম। এখনও মনে আছে, শুটিংয়ের শেষ দিনে সেটের এক কোনায় গিয়ে অ্যালকোহল ঢেলে মেকআপ পুড়িয়ে দিয়েছিলাম। আর ততক্ষণ ঠায় দাঁড়িয়েছিলাম, যতক্ষণ না পুরোটা পুড়ে যায়’।

চরিত্রের চ্যালেঞ্জ নিয়ে তাঁর মত ‘অনেকটা তোতাপাখির মতো শোনালেও, আমি বলব আমার করা শেষ কিছু ছবির সব চরিত্রই বেশ জটিল। আর সব ছবিতেই চেষ্টা করেছি, নতুন কিছু করার। না হলে কাজে একঘেয়েমি এসে যায়। কেরিয়ারের প্রথম দিকে আমাকে অনেক কিছু শুনতে হয়েছে। নেতিবাচক মন্তব্য মনে রাখতাম না। কিন্তু দোষ বা ত্রুটি নিয়ে কেউ কিছু লিখলে বা বললে, সেটা আমি মাথায় রেখে দিতাম’।

লক্ষ্মীর কাছ থেকে তিনি শিখেছেন ‘মনের জোর আর একাগ্রতা। লক্ষ্মী কিন্তু এখন খুব খুশি। অন্যদের অনুপ্রেরণা জোগায়। আমরা কেউ ওর জীবন হয়তো পাল্টাতে পারব না। কিন্তু ওর গল্প সকলের সামনে তুলে ধরে অন্যদের সাহস জোগাতে পারি’।

তাঁর মতে টাকাপয়সা সম্মানের জিনিস।‘ খুব অল্প বয়স থেকেই টাকাপয়সাকে সম্মান করে আসছি। মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম এবং বড় হওয়া। স্কুল জীবনে কোনও দিন পকেটমানি পাইনি। কলেজে এসে নিজে রোজগার করে মোবাইল ফোন কিনেছি। আমার মা-বাবা কোনও রকম শর্ত ছাড়াই আমাকে বড় করেছেন। এখনকার বাচ্চাদের দেখি, শর্তের বিনিময়ে অনেক কিছু পেয়ে থাকে। আমি নিজে এখনও মা হইনি। তাই আমার পক্ষে হয়তো এ সব বলা খুব সহজ। প্রোডিউসর হয়ে একটা জিনিস উপলব্ধি করেছি। সেটা হল, ভাল ছবি বানানোর সঙ্গে পুরো অভিজ্ঞতাটাও ভাল হওয়া খুব জরুরি। আমার কাস্ট এবং ক্রু যেন সব সময়ে ভাল মেজাজে থাকে আর অভুক্ত না থাকে’।

কার্ত্তিক আরিয়ানের ব্যাপারে তাঁর মত ‘ছবির কথা তো এই মুহূর্তে কিছু হয়নি। তবে আমি আর রণবীর (সিংহ) দু’জনেই কার্তিককে খুব পছন্দ করি। কার্তিকও আমাদের মতোই। ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসেছে। আর সফল হওয়ার ইচ্ছেও রয়েছে। কার্তিকের যে গুণটা আমার সবচেয়ে ভাল লাগে সেটা হল, এর জন্য কার্তিক কাউকে কৈফিয়ত দেয় না’।

পরবর্তী ছবি নিয়ে বক্তব্য ‘শকুন বত্রা ডিরেক্ট করছে। ২০২১-এর ভ্যালেন্টাইন্স ডে-তে ছবিটি মুক্তি পাওয়ার কথা। সিদ্ধান্ত ছাড়া অনন্যা পাণ্ডেও আছে। দু’জনেই নতুন ট্যালেন্ট আর কাজ নিয়ে খুব প্যাশনেট। শকুনের সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক দিনের। সেটা শেষমেশ হচ্ছে। মার্চ থেকে শুটিং শুরু হবে’।

 

 

 

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: