টলিউড সুপারস্টার দেবের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে এমনিতেই কৌতূহলের শেষ নেই। কবে, কোথায়,কার সাথে, নানা প্রশ্ন। সেই কৌতূহলকেই আরও একটু উস্কে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট। নিজেই  ‘শুভ বিবাহ’ লেখা কার্ড শেয়ার করেছেন টলিউডের সুপারস্টার ৷ তবে সোশ্যাল মিডিয়ার একটি মাত্র ধামাকদার পোস্টেই আপাতত বড় চমক দিয়েছেন দেব ৷ তবে কি সত্যিই সানাই বাজতে চলেছে?

সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেব-সৌমিত্রর যুগলবন্দী ‘সাঁঝবাতি’ ৷ ছবির ব্যবসাও বেশ তরতরিয়ে এগিয়েছে ৷ দেবের অভিনয়ও মন ভরিয়েছে সমালোচক থেকে সিনেপ্রেমী সকলেরই ৷ অন্যদিকে নিজের আরও একটি দায়িত্বও সযত্নে পালন করছেন দেব ৷ লোকসভার সাংসদ তিনি ৷ ফলে রাজনৈতিক জীবনেও বেশ সফল বলা যায় তাঁকে ৷ জীবনের সব দিক মোটামুটি গুছিয়ে নিয়ে এবার কি ডেস্টিনেশন ছাদনাতলা?

বহুদিন ধরেই ‘বিশেষ বান্ধবী’ রুক্মিনী মৈত্রর সঙ্গে ‘বিশেষ সম্পর্কে’ রয়েছেন নায়ক-নায়িকা ৷ মুখে স্বীকার না করলেও এটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট ৷ রুক্মিনীও নয় নয় করে বেশ কয়েকটি ছবি করে ফেলেছেন টলিউডে ৷ তাহলে কি বিয়ের কার্ডে তাঁদেরই নাম উঠতে চলেছে?

এখানেই সাসপেন্স রেখেছেন দেব ৷ গাঢ় পিঙ্ক রঙের বিয়ের কার্ডটিতে কারও নাম নেই ৷ তাতে বড় বড় করে লেখা শুভ বিবাহ ৷ সঙ্গে রয়েছে প্রজাপতি, পালকি ও স্বস্তিক ৷ সঙ্গে দেবের ক্যাপশন, ‘অন্য কেউ ফাঁস করে দেওয়ার আগেই দিলাম...আশা করি সকলের শুভ কামনা থাকবে...৷’

 

మరింత సమాచారం తెలుసుకోండి:

dev