দীর্ঘ ২২ বছর লিভ ইন সম্পর্কে থাকার পর বৃহস্পতিবার রেজিস্ট্রি বিয়ে করেছিলেন দীপঙ্কর দে এবং দোলন রায়। আজ শুক্রবার বিকেলবেলা শ্বাসকষ্টজনিত কারণে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন দীপঙ্কর। দীপঙ্করের স্ত্রী দোলন বলেন, “ও দীর্ঘ দিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত। আজ বিকেল বেলা হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় আমরা হাসপাতালে নিয়ে যাই। এই মুহূর্তে আইসিইউতে রয়েছে।”

বৃহস্পতিবার ঘরোয়া ভাবে কাছের কিছু বন্ধুদের নিয়ে বিয়েটা সেরে নিয়েছিলেন ওই জুটি। অনেক দিন ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন তাঁরা। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে রেজিস্ট্রি করেন দীপঙ্কর-দোলন। দীপঙ্কর পরেছিলেন সাদা পাজামা-পাঞ্জাবী। দোলনও কিছু কম যান না। বরকে টেক্কা দিয়ে তিনি পড়েছিলেন লাল রঙা বেনারসী। সঙ্গে মানানসই গয়না। দীপঙ্করের বর্তমান বয়স ৭৫। আর দোলনের ৪৯। কিন্তু কেমিস্ট্রি এখনও একইরকম। দীপঙ্করের অসুস্থতায় ভেঙে পড়েছেন স্ত্রী দোলন।

তবে আগের থেকে ভাল আছেন অভিনেতা দীপঙ্কর দে। তাঁর শারীরিক অবস্থাও এখন অনেকটাই স্থিতিশীল। শুক্রবার বিকেলে আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে। রাখা হয়েছিল আইসিইউতে।

দীপঙ্করের স্ত্রী দোলন বলেন, “আগের থেকে এখন অনেকটাই ভাল আছে ও। শ্বাসকষ্ট নেই। আইসিইউ থেকে বের করে নিয়ে আসা হয়েছে। আপাতত জেনারেল বেডে রাখা হয়েছে।”

যদিও বিপদ কেটে গেলেও এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না দীপঙ্করকে। চিকিৎসকরা জানিয়েছেন, প্রবীণ অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হবে আরও এক-দু’দিন, তেমনটাই জানিয়েছেন দোলন।

 

 

   

 

మరింత సమాచారం తెలుసుకోండి: