কিছুক্ষণের জন্য ভক্তদের সঙ্গে সময় কাটালেন শাহরুখ। এই অল্প সময়ের মধ্যেই তাঁর কাছে উড়ে এলো হাজারো প্রশ্ন। সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে শাহরুখের মুখে কুলুপ থেকে শুরু করে পরপর ফ্লপ ছবির ঢল...ছিল সবই। তবে অধিকাংশের আগ্রহ তাঁর পরবর্তী ছবি নিয়ে।বেশ মজার ছলেই দিলেন উত্তর। 

এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করে বসেন, “সব সিনেমাই তো ফ্লপ হচ্ছে। আপনার কেমন লাগছে?” চিরকালই সূক্ষ্ম রসবোধের জন্য সুনাম রয়েছে অভিনেতার। খানিকটা এড়িয়ে তাই শাহরুখ বললেন, ‘ব্যস, আপ দুয়া মে ইয়াদ রাখ না।’আর একজন ছুড়ে দিয়েছিলেন এক মজার প্রশ্ন। তাঁর জিজ্ঞাস্য ছিল, “মন্নতে একটি ঘর ভাড়া নিতে হলে কত টাকা দিতে হবে?” শাহরুখ মজার ছলে বলেন, “টাকা নয়, ৩০ বছরের পরিশ্রম প্রয়োজন।”

মজার এখানেই শেষ নয়। এক ভক্ত আবার বাইকের সঙ্গে নিজের ছবি শেয়ার করে শাহরুখকে জিজ্ঞাসা করেন তাঁকে কেমন লাগছে? শাহরুখও রিপ্লাই দিয়েছেন তাঁকে। মাথায় হেলমেট না থাকায় সেই অনুরাগীর প্রতি শাহরুখের কড়া নিদান, ‘হেলমেট পড়ুন’।

 

এক ভক্তের প্রশ্ন ছিল, ‘‘ঠিক কাজ করার জন্য যদি সমালোচিত হতে হয়, তখন কী করেন?’’ তাঁর জবাব: ‘‘আসলে ‘ঠিক কাজ’ ব্যক্তিগত অনুভূতি। অন্য কারও প্রত্যাশা বা চাহিদা অনুযায়ী তা না-ও হতে পারে। ঘৃণা বা ভালবাসা দিয়ে এর ব্যাখ্যা সম্ভব নয়।’’ সিএএ সংক্রান্ত প্রশ্নের জবাব কি এ ভাবেই দিলেন শাহরুখ?

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: