ইন্সটাগ্রামের পোস্ট দেখে একটা কথাই অনুরাগীদের মনে হয়েছে যে প্রিয়াঙ্কার বিরহে কাতর হয়ে পড়েছেন নিক জোনাস। সপ্তাহের শুরুর দিকে ‘ডাভোস ২০২০’-তে অংশ নিতে সুইৎজারল্যান্ড উড়ে গিয়েছেন প্রিয়ঙ্কা। তার কয়েকদিন পরেই নিক সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর উদ্দেশে একটি অন্তরঙ্গ পোস্ট করলেন।

 

তাঁর পোস্টে প্রিয়ঙ্কার সঙ্গে নিজের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন নিক। সেই ছবিতে ‘রিস্কি বিজনেস’ ছবির একটি দৃশ্য ফুটিয়ে তুলেছেন এই তারকা দম্পতি। ‘রিস্কি বিজনেস’-এ টম ক্রুজ এবং রেবেকা ডি মোরনে যেভাবে সেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন, ঠিক সে ভাবেই এই ছবিতে পোস্ট দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। ছবির ক্যাপশন তিনি দিয়েছেন ‘মাই ফেভারিট লাফ’।

 

ছবির নামকরণ অক্ষরে অক্ষরে যথার্থ। এখানে অন্তরঙ্গ ভঙ্গিমায় নিক-প্রিয়ঙ্কা দু’জনেই ভেসে গিয়েছেন প্রাণখোলা হাসিতে। আসলে এটি একটি গানের দৃশ্য।

 

নিক-প্রিয়ঙ্কার সাম্প্রতিক গান ‘হোয়াট আ ম্যান গট্টা ডু’-এর দৃশ্য এটা। দু’ ভাই কেবিন জোনাস এবং জো জোনাসের সঙ্গে মিলেই মিউজিক অ্যালবামটি প্রকাশ করেছেন নিক। গানের দৃশ্যায়নে প্রিয়ঙ্কা ছাড়াও অভিনয় করেছেন জো-এর স্ত্রী সোফি টার্নার এবং কেভিনের স্ত্রী ড্যানিয়েল জোনাস।

 

পাশাপাশি, প্রিয়ঙ্কা সম্প্রতি ‘দ্য হোয়াইট টাইগার’-এর শুটিং শেষ করলেন। নেটফ্লিক্সের এই ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে অভিনয় করছেন আদর্শ গৌরব এবং রাজকুমার রাও। অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কারজয়ী উপন্যাসের আধারে নির্মিত এই ছবির পরিচালক ইরানের রামিন বাহরানি।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: