তাহলে কি শেষ পর্যন্ত ক্যাটরিনা কাইফ বিয়েটা সেরেই ফেললেন ? কিন্তু যদি তাই হয় তাহলে কার সাথে শেষ পর্যন্ত তিনি গাঁটছড়া বাঁধলেন ? কার মিসেস হলেন শেষ পর্যন্ত ? গতকাল থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বধূবেশে ক্যাটের একটি ছবি ভাইরাল হবার পর  প্রশ্ন জেগেছিল ফ্যানেদের মনে যে বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী ক্যাটরিনা কইফ! অথচ কেউ কিচ্ছু জানতেও পর্যন্ত পারলনা!

সেই ছবিতে আবার কনে কর্তার ভূমিকায় রয়েছেন স্বয়ং বিগ-বি। রয়েছেন জয়া বচ্চনও। দেখে মনে হচ্ছে, ক্যাটরিনার বিয়ের দায়িত্ব একাই কাঁধে তুলে নিয়েছেন বচ্চন দম্পতি।

ব্যাপারটা কী? কাকে বিয়ে করলেন ক্যাট? ভিকি কৌশলকে। বেশ কিছু মাস ধরে তো বলি টাউনের অন্দরের গুঞ্জন সম্পর্কে রয়েছেন তাঁরা। তবে কি...উত্তর খুঁজতেই বেরিয়ে এল আসল রহস্য। না রিয়েল লাইফে নয়, রিল লাইফেই বিয়ে করেছেন তিনি। এক জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যই তাঁর এই নববধূর সাজ। আর ওই একই ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হলেন অভিতাভ বচ্চন। তাই ওই ছবিতে দেখা গিয়েছে ওই তিন তারকাকেই। অন স্ক্রিন ক্যাটরিনার বিয়ের দায়িত্ব সামলেছেন বিগ-বিই। এ কথা জানার পর একটু হতাশ ফ্যানেরা। সত্যি তবে বিয়ে করেননি তাঁদের পছন্দের অভিনেত্রী!

তাতে কি! বিয়ের সাজে ক্যাটকে কেমন লাগবে তার ট্রেলার দেখতে পেয়ে আপাতত মনকে সান্ত্বনা দিচ্ছেন তাঁরা। কথায় বলে না, ‘পিকচার নহি তো ট্রেলার হি সহি’...

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: