লাল কার্পেটে যখন পা রাখলেন প্রিয়াঙ্কা ও নিক তখন স্বভাবতই লাইমলাইট ঘুরে গেল তাদের দিকে। পোশাকে দুজনেই নজর কাড়লেন সকলের।

স্লিক হেয়ার-ডু এবং ঝলমলে কানের দুলে প্রিয়ঙ্কার স্টাইল স্টেটমেন্ট হার মানাল হলিউডের বাকি তারকাদেরও। উন্মুক্ত নাভিতে বসিয়েছেন হীরে।তাঁকে দেখে মনে পড়ে যায় জেনিফার লোপেজের সেই ভি-লাইন পোশাকের কথা। ওই ‘সাহসী’ পোশাক পরেই আপাতত তিনি ‘টক অব দ্য টাউন’।

নিক জোনাসও কম যান না। ব্রোঞ্জ রঙের টাক্সিডোতে যোগ্য সঙ্গত দিয়েছেন মিস ওয়ার্ল্ড স্ত্রীকে। জুতো থেকে ভেতরের টি-শার্ট সবের মধ্যেই অভিনবত্বের ছোঁয়া।

খুনসুটিতে মেতে উঠলেন দু’জনেই। তাঁদের সেই ‘পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন)’ মুহূর্ত ক্যামেরাবন্দী করতে তখন ফোটোশিকারিরা ব্যস্ত।

শুধু নিক অথবা প্রিয়ঙ্কাই নন। হাজির ছিলেন আরও দুই জোনাস ভাই। কেভিন এবং জো। ছিলেন তাঁদের স্ত্রী-রাও। সব মিলিয়ে সে যেন এক চাঁদের হাট। শুধু নিক অথবা প্রিয়ঙ্কার পোশাকের তারিফ করলে দ্বিচারিতা হবে। কোনও অংশে কম যান না কেভিন-ড্যানিয়েল এবং জো-সোফি।

জোনাস ব্রাদার্সরা চুটিয়ে পারফর্মও করলেন গ্র্যামির মঞ্চে। স্বামীদের মঞ্চে উঠতে দেখে আর পাঁচ-জন স্ত্রীর মতোই তখন উচ্ছ্বসিত প্রিয়ঙ্কা-সোফি-ড্যানিয়েল।

শুধু গ্র্যামি-লুকি নয়, প্রিয়ঙ্কার প্রি-গ্র্যামি লুকও ছিল নজরকাড়া, ইনস্টাগ্রামে সেই ছবিগুলো ইতিমধ্যেই ভাইরাল।

তবে বোল্ড লুকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে নিক-ঘরণীকে। উড়ে এসেছে নানা কটু মন্তব্যও। তাতে অবশ্য পাত্তা দিতে এক্কেবারে নারাজ অভিনেত্রী। তাই ইনস্টাতে একের পর এক শেয়ার করে যাচ্ছেন ছবি।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: