একজন ভারতীয় ছবির নায়িকা, যিনি প্রকৃতরুপে তেলুগু, তামিল ছবিতে কাজ করেন। অনুষ্কা মাঙ্গালোরে জম্মগ্রহণ করেন কিন্তু কর্মজীবন শুরু করেন যোগব্যায়াম প্রশিক্ষক হিসেবে। ঠিক সে সময়ে তাকে ছবির কাজের জন্য আমন্ত্রণ জানানো হয়। তিনি ২০০৫ সালে একটি তেলেগু ছবি সুপার দিয়ে অভিনয় জীবন শুরু।

বলিউডে এতদিন গুঞ্জন শোনা যেত তাঁর সাথে প্রভাসের সম্পর্ক নিয়ে। তবে সম্প্রতি জানা গিয়েছিল যে সেই জোয়ারে নাকি ভাঁটা এসেছে। এখন সবার মনে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে যে প্রভাস নয়, তাহলে দেবসেনার মনের মানুষটি কে? শোনা যাচ্ছে এখন নাকি দেবসেনা ওরফে বাহুবলীর অনুষ্কা শেট্টির মন মজেছে এক ভারতীয় ক্রিকেটারে। সর্বভারতীয় বেশ কিছু সংবাদপত্রে প্রকাশিত খবরে জানা গিয়েছে এমনটাই।

কে সেই ক্রিকেটার? মিডিয়ার চোখকে ফাঁকি দিয়ে তাঁকে কী ভাবে লুকিয়ে রাখছেন অনুষ্কা? উঠেছে প্রশ্ন। অনুষ্কাকেও এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি একেবারে চুপ। কথায় বলে নীরবতা সম্মতির লক্ষ্মণ। তবে কি চুপ থেকে গুঞ্জনকেই খানিক প্রশ্রয় দিচ্ছেন দেবসেনা?

এক দৈনিকের দাবি, অনুষ্কার প্রেমিক নাকি আদপে উত্তর ভারতীয়। এ দিকে তিনি মূলত দক্ষিণী অভিনেত্রী। তবে কি মিলতে চলেছে উত্তর-দক্ষিণ? আবারও মিলতে চলেছে বাইশ গজ আর গ্ল্যামার জগৎ? ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে ক্রমশই!

শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পটৌডী, বিরাট-অনুষ্কা, জাহির-সাগরিকাএবং হালফিলে হার্দিক-নাতাশার পর কি আরও এক বার ক্রিকেট-বলিউড জুটি পেতে চলেছেন নেটাগরিকরা?

 

మరింత సమాచారం తెలుసుకోండి: