কুন্দ্রা, শেট্টি পরিবারে খুশির হাওয়া। ফের মা হলেন বলিটাউনের অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা-রাজ কুন্দ্রার কোল আলো করে এল তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা আর রাজের প্রথম সন্তান ভিয়ান। এবার দম্পতির জীবনে এল ফুটফুটে এক কন্যা সন্তান। শিল্পা আর রাজ তাঁদের সদ্যোজাত মেয়ের নাম রেখেছেন সামিশা শেট্টি কুন্দ্রা। ইনস্টাগ্রামে শিল্পা সদ্যজাতর ছবি পোস্ট করে এই সুখবর প্রকাশ্যে আনেন। একটা ফুটফুটে একরত্তি হাত আকড়ে রয়েছে শিল্পার আঙুল... সদ্যোজাত মেয়ের এই ছবিটাই পোস্ট করেন শিল্পা। সঙ্গে লেখেন, বাড়িতে জুনিয়র এসএস কে এসেছে! সবাই আমাদের ছোট্ট পরীকে আশীর্বাদ করুন।

 

 

 সারোগেসির মাধ্যমে রাজ কুন্দ্রা এবং শিল্পার ঘরে এল কন্যা সন্তান। শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সদ্যজাতের এক ঝলক ছবি শেয়ার করে শিল্পা লেখেন, “ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য— সমিশা শেট্টি কুন্দ্রা।

 

ওই পোস্টে সমিশা কথার অর্থও বিষদে জানিয়েছেন শিল্পা। তিনি লিখেছেন, সংস্কৃতে ‘সা’ কথার অর্থ কিছু পাওয়া। এবং ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’।

 

 

শিল্পার ওই পোস্টে নতুন বাবা-মা’কে অভিনন্দন জানিয়েছেন বলি পাড়ার তাবড় সেলেবরাও। ২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১২-তে তাঁদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

 

 

 

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: