অবশেষে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অন্দর মহল পর্যন্ত পৌঁছে গেলেন করন জোহর। দেখা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাথে। দীর্ঘ সময় ধরে আলোচনাও হয় তাঁদের মধ্যে। এরপর থেকেই গুঞ্জনে উত্তাল হয়ে ওঠে বলি টাঊন। তাহলে কি আসতে চলেছে দাদার বায়োপিক। কেই বাঁ থাকবে তাহলে মুখ্য চরিত্রে ?

 

তিনি শুধু একজন খেলোয়াড়ই নন, একজন বিখ্যাত অধিনায়কও ছিলেন। তিনি তার ক্রিকেট জীবনে সর্বমোট ৩১১টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং ১১,৩৬৩ রান সংগ্রহ করেছেন। পাশাপাশি তিনি ১১৩টি টেস্ট খেলেছেন ও ৭,২১২ রান সংগ্রহ করেছেন। ভারতকে তিনি ৪৯টি টেস্ট ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন যার মধ্যে ভারত জিতেছিল ২১টি ম্যাচে। সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতকে ১৪৬টি একদিনের আন্তজার্তিক ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন যার মধ্যে ভারত জিতেছিল ৭৬ টি ম্যাচে। তিনি ভারতের একজন মিডিয়াম পেসার বোলারও ছিলেন। তিনি একদিনের আন্তর্জাতিকক্রিকেটে ১০০টি এবং টেস্টে ৩২টি উইকেট দখল করেন। এছাড়া তিনি একদিনের আন্তর্জাতিকে ১০০টি ও টেস্টে ৭১টি ক্যাচ নিয়েছেন।

 

বিশেষ সূত্র থেকে জানা গিয়েছে, শুক্রবারই মুম্বই পৌঁছেছিলেন মহারাজ। সামনেই আইপিএল। সে নিয়েই কথা বলতে তাঁর মুম্বই-সফর। এ দিকে দাদা পৌঁছতেই বিসিসিআই অফিসে চলে গিয়েছেন পরিচালক করণ জোহর-ও। অন্যদিকে তাঁদের মিটিংকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা। শোনা যাচ্ছে, দাদারও নাকি আপত্তি নেই বায়োপিকে। চলছে লিড কাস্টিংয়েরও খোঁজ। হাজার হোক সৌরভের বায়োপিক বলে কথা!

 

তাঁর জীবনের ওঠা-নামা, বিতর্ক, কামব্যাক— সবই যে থাকবে সে ছবিতে আভাস মিলেছে ইতিমধ্যেই। এখনও পর্যন্ত মুখ খোলেননি করণ এবং সৌরভ। তবে সৌরভের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, প্রায় দু’বছর ধরেই দাদার বায়োপিক বানানোর কথা চলছে। নানা প্রস্তাবও আসছে। এই মিটিংয়েও বায়োপিক বানানো নিয়ে হয়েছে বিস্তর আলোচনাও। যদিও এখনও পর্যন্ত কিছু চুড়ান্ত হয়নি বলেই শোনা গিয়েছে।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: