বিয়ের আগে থেকেই নিক জোনাসকে সঙ্গে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে খবরের শিরোনামে থাকতেন প্রিয়াঙ্কা ৷ তারপর হঠাৎ বিয়ে, পর পর রিসেপশনে গোটা বিশ্বের কাছে নজর কাড়লেন এই দম্পতি ৷ শুধু তাই নয়, প্রথমে ক্রিশ্চিয়ান মতে ও পরে হিন্দুমতে বিয়ে করে রীতিমতো ট্রেন্ড সেট করলেন প্রিয়াঙ্কা-নিক ৷

 

তবে এখানেই থেমে থাকা নয়, বিয়ের পর প্রায় প্রত্যেকদিনই নিজেদের প্রেমকে সবার সামনে আনার জন্য সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি পোস্ট করতে থাকতেন প্রিয়াঙ্কা ও নিক ৷ আর বার বার সবাইকে জানান দিতেন, তারা কতটা নিজেদের প্রেমে হাবুডুবু !

 

পাত্রী ৩৭। পাত্র ২৭। তাতে যদিও ‘ডোন্ট কেয়ার’ নিক জোনাসের। হলেনই বা প্রিয়ঙ্কা তাঁর চেয়ে দশ বছরের বড়। নিকের কাছে ‘ইটস কুল’।

এক রিয়েলিটি শো-তে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে মজা করতে শুরু করেন গায়ক কেলি জনসন। নিকের থেকে তিনি এক যুগ বড়— কেলির এই মন্তব্যে তাঁকে থামিয়ে দিয়ে নিক বলেন, “আমার স্ত্রীর বয়সও ৩৭, অ্যান্ড ইটস কুল।” বয়স যে তাঁর কাছে সংখ্যামাত্র— সে আভাসই মিলল নিকের কথায়।

 

গত বছর এক সাক্ষাৎকারে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল। প্রিয়ঙ্কা বলেছিলেন, “দ্বিচারিতা করা কিছু মানুষের স্বভাব। যখন কোনও স্ত্রী তাঁর স্বামীর থেকে ১০ বছরের ছোট হয়, আমাদের কাছে তা স্বাভাবিকই মনে হয়। কিন্তু উল্টোটা হলেই ভুরু কুঁচকে যায় আমাদের।”

 

২০১৮-র ডিসেম্বরের হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন নিক-প্রিয়ঙ্কা। তাঁদের বয়সের ব্যবধান নিয়ে সে সময় কম জলঘোলা হয়নি। মিমে ছেয়ে গিয়েছিল ফেসবুকের দেয়াল। হয়েছিল ট্রোলিংও। তাতে যদিও পাত্তা দিতে নারাজ ওঁরা। নিক-প্রিয়ঙ্কা বিবাহিত জীবন কাটাচ্ছেন নিজের শর্তেই।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: