বিতর্কের আর এক নাম হয়ে উঠেছে যেন কঙ্গনা রানাউত। বিতর্ক যেন কিছুতেই তাঁর পিছু ছাড়তে চায়না। বিতর্কের জন্য তিনি লাইম লাইটেও আছেন সবসময়। বিভিন্ন সময় বিভিন্ন সেলেবদের সম্পর্কে উতপটাং মন্তব্য করেছেন। সম্প্রতি এক সাংবাদিকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন তিনি।এবার বিতর্ক দানা বাধল তাঁর পোস্টার নিয়ে।

কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র একটি পোস্টারের বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন হাঙ্গেরির এক আলোকচিত্রী। ফ্লোরা বরসি নামে ওই ডিজিটাল শিল্পীর অভিযোগ, তাঁর অনুমতি না নিয়ে ছবির নির্মাতারা তাঁর তোলা ছবির মডেলের আদলে কঙ্গনার একটি ফোটোশুট করেছেন। দু’টি ছবির কোলাজ করে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। ফ্রিলান্স শিল্পী হিসেবে মূলত তিনি কাজ করেন। এখনও পর্যন্ত নির্মাতাদের পক্ষ থেকে কোনরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

কেওই কোন মন্তব্য করেননি।

এই ছবির পোস্টার শুট নিয়ে আগেও আপত্তি উঠেছিল।যদিও  তখন ছবির নাম ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছিল। কিন্তু পোস্টারগুলিতে যে ভাবে কঙ্গনা-রাজকুমারকে দেখানো হয়েছিল, তাতে মানসিক রোগীদের অপমান করা হচ্ছে বলে আপত্তি জানিয়েছিল বিভিন্ন মনোরোগ চিকিৎসার সংগঠনগুলি। 

বর্তমানে মানালিতে সপরিবারে ছুটি কাটাচ্ছেন কঙ্গনা।বাড়ি ফিরেই জয়ললিতার বায়োপিকে কাজ শুরু করবেন তিনি।এই ছবির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের দাবী করেছেন তিনি।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: