তাঁর নাচ অন্যকেও নাচতে বাধ্য করে। তাঁর অভিনয় এবং নাচ অনেকের কাছে আইডল তিনি। সুঠাম দেহ, এইট প্যাকসে আবার অনেকের কাছে স্বপ্নের নায়ক তিনি। তিনি আবার সারা বিশ্বের কাছে ফিটনেস আইকনও। তিনি ঋত্বিক রোশন। কোহনা প্যায়ার হে থেকে তাঁর জার্নির ছবিটা শুধু উর্দ্ঘগামী। ভারতীয় সিনেমাকে দিয়েছেন একের পর এক সুপার হিট ছবি। এবার তিনি হারালেন ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানসরাদের। এবার একটি মার্কিন সংস্থা ঋত্বিককে সবচেয়ে হ্যান্ডসাম পুরুষের তকমা দিয়েছেন। তবে এরকম ধরনের তকমা তাঁর কাছে একেবারেই নতুন নয়। এর আগে তিনি বিশ্বের অন্যতম গুড লুকিং ম্যানের তকমাও তিনি পয়েছেন।

 

সম্প্রতি মুক্তি পয়েছে ঋত্বিক অভিনীত সুপার থার্টি। এই ছবিতে তিনি সাধারণ শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন। সেই জন্য তাঁকে পেশি অনেক কমাতে হয়েছিল, আবার ওজনও বাড়াতে হয়েছিল। তবে আবার নতুন করে ঘাম ঝরাতে শুরু করেছেন তিনি। কারণ ঋত্বিকের পরের ছবি অ্যাকশান হিরোর ভূমিকায়। ছবির নাম ওয়ার। এই ছবির ট্রেলারে টাইগার শ্রফের সঙ্গে তাঁর টক্কর মনে কেড়েছে দর্শকদের।

 

অন্যদিকে, খিলাড়ি অক্ষয় কুমার আবার হিট। প্রথম দিনেই বক্স অফিস কাঁপিয়ে দিল অক্ষয় কুমার, বিদ্যা বালান, তাপসি পান্নু অভিনীত মিশন মঙ্গল। প্রথম দিন মানে ১৫ অগাস্ট ২৭-২৮ কোটি টাকা আয় করেছে এই ছবি। ইসরোর মঙ্গল মিশন নিয়ে এই ছবি তৈরি হয়েছিল। অন্যদিকে সত্য ঘটনা অবলম্বনে বাতলা হাউজ সেই পরিমান রোজগার করতে পারেনি। জানা গিয়েছে প্রথম দিনে ১৩-১৪ কোটি টাকা আয় করেছে এই ছবি।

 



మరింత సమాచారం తెలుసుకోండి: