বাংলাদেশের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম এবার পাড়ি দিলেন বলিউডে। ২০০৬-এ ‘দারুচিনি দ্বীপ’ ছবির জন্য বাংলাদেশে জাতীয় পুরস্কার পেয়েছিলেন জাকিয়া। বলিউড সিনেমার শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। এই মুহূর্তে তিনি রয়েছেন ভূটানে। জাকিয়া বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয় মুখ। ছোট পর্দা এবং বড় পর্দায় দাপিয়ে অভিনয় করেন তিনি। এবার সম্প্রতি সমীর খানের পরিচালনায় ‘ম্যাক্স কি গান’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

 

ছবির চিত্রনাট্য অনুযায়ী, ম্যাক্স মনে করে টাকা থাকলে সবকিছু সম্ভব। এমনকী তার মৃত ভাইকেও ফিরিয়ে আনা সম্ভব। এরকম চিন্তা নিয়েই সে একেপ এক হত্যালীলা চালাতে থাকে। গল্পের ছত্রে ছত্রে রয়েছে সাসপেন্স। এই ছবিতে জাকিয়া সিবিআই অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। তবে টলিউডেও তাঁর কাজ করার ইচ্ছে আছে বলে জাকিয়া জানিয়েছেন।   

 

অন্যদিকে, রণবীর কাপুরকে শাহরুখ খান করার ইচ্ছে রয়েছে। আরে ঘাবড়াবেন না। শাহরুখ খান অভিনীত কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় রাহুলের চরিত্র রণবীর কাপুরকে পছন্দ করণ জোহারের। আবার ঘাবড়ে গেলেন তো ? তাহলে ব্যাপরাটা একটু খুলেই বলা যাক। নয় নয় করে প্রায় ২০ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিলেন করণ জোহার। সেই উপলক্ষ্যে মেলবোর্ণ পিল্ম ফেস্টিভ্যালে করণ জোহারের প্রথম ছবি কুছ কুছ হোতা হ্যায়ের বিশেষ স্ক্রিণিং করা হয়। সেখানে বলিউডের এই পরিচালককে প্রশ্ন করা হয়, তিনি যদি কুছ কুছ হোতা হ্যায়-এর রিমেক বানান তাহলে কাকে তিনি কাস্ট করবেন। তখন তিনি বলেন কুছ কুছ হোতা হ্যায়-তে শাহরুখ খান অভিনীত রাহুলের চরিত্রে তিনি রণবীর কাপুরকে কাস্ট করবেন। কারণ, শাহরুখ খান আর রাণবীর কাপুর এই দু’জনের মধ্যেই আমি সেই পাগলামিটা দেখতে পাই। অবধারিত পরবর্তী প্রশ্ন ছিল অঞ্জলি আর টিনার চরিত্রে কাকে কাস্ট করবেন ? পরিচালকের জবাব ছিল অঞ্জলির চরিত্রে আলিয়া ভাট এবং টিনার চরিত্রে তাঁর জাহ্নবী কাপুরকে পছন্দ।


మరింత సమాచారం తెలుసుకోండి: