তিনি এখন বি টাউনে পা রাখতেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। তাঁর জন্যই নাকি আবার দিশা পাটানি আর টাইগার শ্রফের সম্পর্কে ফাটল ধরেছে। আবার তাঁর সঙ্গে নাম জড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রারও। আবার তাঁর সঙ্গে নাম জড়াল রণবীর কাপুরের ভাইয়ের সঙ্গে। তিনি তারা সুতারিয়া। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-তে অভিনয়ের মাধ্যমে তাঁর বলিউডে প্রবেশ।

 

গুঞ্জন, রণবীর কাপুরের তুতো ভাই আদর জৈনের সঙ্গে না কি ডেট করছেন তারা সুতারিয়া। শোনা যায়, বিভিন্ন রেস্তোরাঁয় তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও তাঁরা অর্থাত আদর জৈন এবং তারা সুতারিয়া কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে এই জল্পনার কতটা সত্যি সেটা হয়তো সময়ই উত্তর দেবে।

 

অন্যদিকে, জিরো আর সুই ধাগার পর নতুন কোনও সিনেমাতে দেখা যায়নি বিরাট ঘরণী অনুষ্কা শর্মাকে। কিন্তু এই দুটি সিনেমা বক্স অফিসে ভালো রেজাল্ট না করলেও অনুষ্কার অভিনয়ের প্রশংসা সর্বত্র হয়েছে। তবে আপাতত তিনি শ্যুটিং ফ্লোর থেকে বিরতি নিয়েছেন। রয়েছেন স্বামী বিরাট কোহলির সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে। সেখানেই একটি কমলা বিকিনিতে তাঁর সোশ্যল মিডিয়া অ্যাকাউন্টে ছবি পোস্ট করেন অনুষ্কা। চোখে রোদ চশমা পরিহিতা সমুদ্র সৈকতে বসে অনুষ্কার সেই বিকিনি ছবি ভক্তদের হৃদয় যেন তোলপাড় করে দেয়। শুধু ভক্তদের কেন, স্ত্রীর সেই ছবি দেখে সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া দেন বিরাটও। স্ত্রীর ওই ছবি দেখে বিরাট যে 'বোল্ড আউট', তা বেশ স্পষ্ট। আপাতত বিরাট ওয়েস্ট ইন্ডিজ সফরে। আগামী ২২ তারিখ প্রথম টেস্ট।


మరింత సమాచారం తెలుసుకోండి: