প্রথমে স্মোকিং বিতর্ক, তারপর মিয়ামিতে নিক-প্রিয়াঙ্কার ছবি। সবই বাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে। তারপর দুই জা অর্থাত প্রিয়াঙ্কা এবং নিকের ভাইয়ের স্ত্রী’র শপিং করার ছবিও ভাইরাল। নিক এবং প্রিয়হ্কার যেখানেই গিয়েছেন সেই সমস্ত লাইট এসে পড়েছে তাঁদের দিকে। এবারও তার ব্যতিক্রম হল না।

 

সম্প্রতি জোনস ব্রাদার্স মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে কনসার্ট করে বেড়াচ্ছেন। আর তাঁদের সঙ্গে রয়েছেন তাঁদের স্ত্রীরাও। সেরকমই একটি কনসার্টে মঞ্চ থেকে প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করেন নিক। মঞ্চ থেকেই প্রিয়াঙ্কাকে আই লভ ইউ বলেন নিক। তারপরই সব ক্যামেরা প্রিয়াঙ্কার দিকে তাক করে। পাপারজিতদের ক্যামেরায় ধরা পড়ে প্রিয়াঙ্কার রিঅ্যাকশনও। আর তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

 

অন্যদিকে, ভারতীয় ক্রিকেট দলের সদস্য কেএল রাহুলের সম্পর্ক নিয়ে তৈরি হল নতুন গুঞ্জন। তবে এটা গুঞ্জন না সত্যি সেটা হয়তো সময়ই বলবে। জানা গিয়েছে, আলিয়া ভাটের প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে নাকি ডেটে দেখা যাচ্ছে ভারতীয় দলের এই তরুণ তারকাকে। এমনও সোনা যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্টিতে নাকি আকাঙ্খাই পরিচয় করিয়ে দিয়েছে রাহুলের। রাহুল-আকাঙ্খাকে নাকি কখনও ডিনার ডেট আবার কখনও মুভি ডেটেও যেতে দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে দু’জনের কারোর থেকেই কোনও মন্তব্য পাওয়া যায়নি। প্রসঙ্গত, আকাঙ্কা রঞ্জন বলিউডের অভিনেতা ও পরিচালক শশী রঞ্জনের মেয়ে। সম্প্রতি অঙ্কিত তিওয়ারির ‘তেরে দো নেয়না’ নামে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে আকাঙ্খাকে। আর রাহুল রয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফরে।



మరింత సమాచారం తెలుసుకోండి: