দুর্ঘটনায় আহত বলিউড অভিনেত্রী এষা গুপ্ত। বুধবার মুম্বইয়ের রাস্তায় তাঁর গাড়িতে ধাক্কা মারে আর একটি গাড়িয ঘটনায় অল্প চোট পান এষা গুপ্ত। তারপরই তিনি লীলাবতি হাসপাতালে ভর্তি হন। জানা গিয়েছে, তিনি এখন ভালোই আছেন। তবে এই ঘটনার পরই তিনি মুম্বই পুলিশের সাহায্য চান। এবং দুর্ঘটনা গ্রস্থ গাড়িটির ছবিও দেন ট্যুইটারে। সম্প্রতি ল্যাকমি ফ্যাশন উইকে হাঁটতে দেখা যায় এই বলিউড অভিনেত্রীকে।

অন্যদিকে, মিশন মঙ্গল প্রথম পাঁচ দিনেই প্রশংসা কুড়িয়েছে যথেষ্ট। সেই সঙ্গে বক্স অফিসেও সাফল্য সাড়া ফেলার মতো। পেরিয়েছে ১০০ কোটির অঙ্ক। এবার আরও একটা সুখবর এলো অক্ষয় কুমারের জন্য। জনপ্রিয় আমেরিকান ম্যাগাজিন ‘ফোর্বস’ প্রকাশিত বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের তালিকা অনুযায়ী অক্ষয়ের স্থান চার নম্বরে। ২০১৮-র জুন থেকে ২০১৯-এর জুন পর্যন্ত ওই অভিনেতার অর্জিত পারিশ্রমিক ৬৫ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৪৬৫ কোটি ৮৯ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা। ‘ফোর্বস’ প্রকাশিত দশ জনের ওই তালিকায় ভারতীয় অভিনেতাদের মধ্যে একমাত্র জায়গা করে নিয়েছেন অক্ষয়।

আবার তিনি এখন বি টাউনে পা রাখতেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। তাঁর জন্যই নাকি আবার দিশা পাটানি আর টাইগার শ্রফের সম্পর্কে ফাটল ধরেছে। আবার তাঁর সঙ্গে নাম জড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রারও। আবার তাঁর সঙ্গে নাম জড়াল রণবীর কাপুরের ভাইয়ের সঙ্গে। তিনি তারা সুতারিয়া। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-তে অভিনয়ের মাধ্যমে তাঁর বলিউডে প্রবেশ।

গুঞ্জন, রণবীর কাপুরের তুতো ভাই আদর জৈনের সঙ্গে না কি ডেট করছেন তারা সুতারিয়া। শোনা যায়, বিভিন্ন রেস্তোরাঁয় তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও তাঁরা অর্থাত আদর জৈন এবং তারা সুতারিয়া কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে এই জল্পনার কতটা সত্যি সেটা হয়তো সময়ই উত্তর দেবে।



మరింత సమాచారం తెలుసుకోండి: