ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না। এখন এই কথাটার সবচেয়ে বড় উদাহরণ হল রানাঘাটের রানু মণ্ডল। রানাঘাট স্টেশন চত্বরে গান গাইতেন রানু মণ্ডল। যাত্রীদের আবদারে লতা মঙ্গেশকরের গাওয়া গান শোনাতেন তাঁদের। আর সেই গান শোনানোর ভিডিওই সোশ্যল মিডিয়ায় আপলোড করেন এক ব্যক্তি। তারপর হু হু করে ছড়িয়ে পড়ে তাঁর গানের ভিডিও। কলকাতা, মুম্বই, কেরল এবং বাংলাদেশ থেকেও গান গাওয়ার ডাক আসে তাঁর। ইতিমধ্যেই কলকাতার একটি পুজো মণ্ডপের থিম সং গাওয়ার কথা হয়ে গিয়েছে। তবে সবচেয় বড় কথা তিনি এখন মুম্বইয়ের স্টুডিও গান গাইছেন। 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' নামে হিমেশের একটি ছবি মুক্তির অপেক্ষায়। ছবিতে অভিনয় করেছেন সুরকার নিজেই। দ্বৈত চরিত্র রয়েছে তাঁর। ওই ছবিতেই প্লে ব্যাক করছেন রানু মণ্ডল। গাইছেন, তেরি মেরি, তেরি মেরি কাহানি... 

অন্যদিকে, এতদিন তিনি নিজের অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এবার গান গেয়ে দর্শকদের মুগ্ধ করলেন সুপারস্টার প্রেসেনজিত চট্টোপাধ্যায়। আরা সেই ভিডিও পোস্ট করলেন প্রসেনজিত জায়া অর্পিতা চট্টোপাধ্যায়। আর কী গান গেয়েছেন সেটা নিশ্চয় জানতে ইচ্ছে করছে ? হ্যাঁ, তাঁর ল্যান্ডমার্ক ছবি’র ‘অমরসঙ্গী’ সিনেমার ‘আমরা অমরসঙ্গী’ । স্বাভাবিক ভাবেই প্রসেনজিতের গলায় এই গান শুনে মুগ্ধ উপস্থিত দর্শকরাও। তবে এই গানটি প্রসেনজিতের সঙ্গে গেয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও। যা দর্শদদের কাছে এক্সট্রা পাওনা।

তাঁদের দু’জনের গাওয়া গানটির ভিডিও অর্পিতা চট্টোপাধ্যায় তাঁর সোশ্যল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। জানা গিয়েছে, ‘শ্যাম উতসব ২০১৯’ –এর মঞ্চে এই গানটি গেয়েছেন প্রসেনজিত-অর্পিতা। প্রসঙ্গত, ১৯৮৬ সালে সুজিত গুহ পরিচালিত ‘অমরসঙ্গী’ বাংলা সিনেমার ইতিহাসে অন্যতম সুপার হিট। এই সিনেমায় প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছিলেন বিজেতা পণ্ডিত।



మరింత సమాచారం తెలుసుకోండి: