প্রথমত ‘গার্লস নেক্সট ডোর’ ইমেজ, তারপর তাঁর অভিনয়। মাত্র এক বছরের দর্শকের মন কেড়েছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। বলিউডে প্রথম ছবি ‘কেদারনাথ’-এই বাজিমাত করেছিলেন সারা। কিন্তু তাঁর এই অভিনয় আসা কীভাবে ? বা ইচ্ছেই বা হলো কীভাবে ? সেই নিয়েই একটি সংবাদমাধ্যমে মুখ খুললেন বলিউডের এই নতুন সেনসেশন। ছোট থেকেই মেধাবী ছিলেন সারা। পড়তেন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে। সারা বলেছেন, কলম্বিয়ায় পড়া মানেই এই নয় যে আমি অভিনেত্রী হতে চাইতাম না। কিন্তু ওখানে পড়ার কারণ হিসাবে যদি বলতে হয়, জীবনে একটু স্বাধীন হওয়া আর জীবনের অভিজ্ঞতা সঞ্চয়। এছাড়া ইতিহাস আর রাষ্ট্রবিজ্ঞান পড়তেও ভালো লাগত। কিন্তু থিয়েটার মঞ্চে উঠতে যে তাগিদ লাগত, তা আর অন্য কোনও কিছুতেই পেতেন না। তাই সারার জবাব, কলম্বিয়াই আমায় আরও বেশি করে বুঝতে শিখিয়েছে আমি অভিনেত্রী হতে চাই।

উল্লেখ্য, কয়েকদিনের মধ্যেই ‘লভ আজ কাল’-এর সিক্যুয়ালে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে। এছাড়া সারার হাতে রয়েছ ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক। সেখানে সারার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

অন্যদিকে, গুঞ্জন চলছিল অনেক দিন ধরেই, এবার সেই গুঞ্জনই সত্যি হতে চলেছে। ১৯৮২ সালের সুপার হিট ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেক করতে চলেছেন বলিউড পরিচালক ফারহা খান। জানা গিয়েছে, সুপার হিট এই মুভির রিমেকে  অমিতাভ বচ্চন-হেমা মালিনীর জায়গায় নাকি হৃত্বিক রোশন ও দীপিকা পাডুকোনকে বেছে নিয়েছেন ফারাহ খান। আর  এই ছবিতে রঞ্জিতা কউরের চরিত্রে দেখা যেতে পারে প্রীতি জিন্টাকে। ইতিমধ্যে এই প্রস্তাব প্রীতি জিন্টার কাছে পৌঁছেছে বলেই খবর। এবং তিনি এই প্রস্তাবে যথেষ্ট খুশি। তবে এই প্রস্তাবে তিনি অভিনয় করতে রাজি হয়েছেন কি না তা এখনও স্পষ্ট জানা যায়নি। অন্য একটি মুখ্য চরিত্রে অনুষ্কা শর্মার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

 



మరింత సమాచారం తెలుసుకోండి: