কখনও বই উল্টে ধরে, আবার কখনও ড্রাইভারের থেকে টাকা চেয়ে বাচ্চা ছেলেকে নিরাশ না করে বই কেনা। সবসমই খবরের শিরোণামে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বলিউডের হটেস্ট গার্লকে একেবারে দেখা গেল অন্য লুকে। গায়ে সোয়েটার, হাতে কাগজের প্লেন। আর চুল খোলা মুখে অনাবিল হাসি। বলিউডের হটেস্ট দিভা থেকে একেবারে সাধারণ মেয়ে। তিনি এবার ‘গুঞ্জন সাক্সেনা,দ্য কার্গিল গার্ল’। সম্প্রতি প্রকাশ পেল সেই ছবিরই ফার্স্ট লুক। কিন্তু কে এই ‘গুঞ্জন সাক্সেনা ? কেনই বা তাঁকে নিয়ে বায়োপিক ?

গুঞ্জন সাক্সেনা ছিলেন ভারতের প্রথম মহিলা কমব্যাট এভিয়েটর। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে আটকে পড়া ভারতীয় সেনাদের উদ্ধার করেছিলেন গুঞ্জন। সেই কারণেই গুঞ্জন সাক্সেনাকে নিয়ে ছবি করছে বলিউড। প্রযোজকের ভূমিকায় রয়েছেন করণ জোহার। পরিচালক শরণ শর্মা। জাহ্নবী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অঙ্গদ বেদী, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠির মতো তারকারা।

এই ছবির জন্য জাহ্নবীর পরিশ্রমের তারিফ করেছে বলিউড। নিয়ম মেনে যোগাসন, জিম, ডায়েট কিছুই বাদ ছিল না। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ১৩ মার্চ মুক্তি পাবে ‘গুঞ্জনসাক্সেনা,দ্য কার্গিল গার্ল’।

সম্প্রতি বলি থেকে টলি যত ভালোই অভিনয় করুক অভিনেতা-অভিনেত্রীরা পান থেকে চুন খোশলেই নেটিজেনরা শুরু করেন প্রবল সমালোচনা। কখনও তাঁর প্রথম ছবি ধড়ক-এ কয়েকটি সংলাপের জন্য নেটিজেনরা তাঁর মজাক উড়িয়ে ছিল। আবার কখনও জিমে তাঁর পোশাক নিয়ে সমালোচিত হয়েছিলেন। এবার বই উল্টো করে ধরার জন্য সমালোচিত হলেন শ্রীদেবী কণ্যা জাহ্নবী কাপুর। জানা গিয়েছে, হরিন্দর সিক্কার জনপ্রিয় বই 'কলিং সেহমত'-এর হিন্দি সংষ্করণের প্রকাশ অনুষ্ঠানে সেখানে গিয়ে বইটাই উল্টো করে ধরে বসলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যার এই কাণ্ডকারখানায় হাসি ঠাট্টায় মজলেন নেটিজেনরা।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: