তারকাদের সন্তানের জন্য প্রজেক্ট হাতছাড়া হওয়া নিয়ে মুখ খুলেছিলেন তাপসী পান্নু। এবার একই অভিযোগ তুললেন ছোট পর্দায় জনপ্রিয় মুখ রাধিকা মোহন। এক সাক্ষাৎকারে রাধিকা বলেছিলেন, ‘‘এক প্রযোজক জানান, অমুকের মেয়ের জন্য এই প্রজেক্ট ভাবা হয়েছে। আমি শুধু তাঁকে বলি, আমার অডিশন নিন।’’ অডিশন দেওয়ার পরে চরিত্রটি পেয়েছিলেন রাধিকা। সেই তারকা সন্তান কি তবে সারা? সঞ্চালকের এই প্রশ্ন এড়িয়ে যান রাধিকা।

অন্যদিকে, মা অমৃতা সিংয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন সারা আলি খান। কিন্তু এতে আবার কী হল ? আসলে যে ছবি সারা পোস্ট করেছে, সেই ছবি এর আগে খুব একটা দেখেনি নেটিজেনরা। তাই একেবারে হতবাক। ব্ল্যাক গাউন পরে ৯৬ কেজি ওজনের সারা। হ্যাঁ, ঠিকই সুনছেন। এই ওজন যখন সারার ছিল তখনকার ছবি পোস্ট করেছেন সারা। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

কিন্তু তারপর এই চেঞ্জ এলো কীভাবে ?

জানা গিয়েছে, সারা ছোটবেলা থেকেই ওবেসিটি-তে আক্রান্ত ছিলেন সারা। দোসর হয়েছিল পলিসিস্টিক ওভারি। কিন্তু সঠিক ডায়েট চার্ট, যোগ ব্যায়ামের মাধ্যমে আজ সারা বলি দুনিয়ার ‘গ্ল্যাম গার্ল’। সেই কারণে মজা করে আজকের সারা সেই ছবি পোস্ট করেছেন।

আর এই ছবি দেখে কমেন্ট রেছেন কার্তিক আরিয়ান, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। কার্তিক আরিয়ান লিখেছেন, এই ছবিটা অনেকটা সারা আলি কানের মতো দেখতে। তবে সবাই সারার ফ্যাট টু ফিটের সারার প্রশংসা করেছেন। আবার মজা করে অনেকে লিখেছেন, এতো সারা নয়, ঢের সারা (অনেকগুলো সারা)

 



మరింత సమాచారం తెలుసుకోండి: