একাধিকবার এক বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় সমুদ্র সৈকতে দেখা গিয়েছে হৃত্বিক রোশনকে। না কোনও গল্প কথা নয়, একেবারে সত্যি। সেই ভিডিও আবার প্রকাশ পেতেই সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। দাঁড়ান ব্যাপরটা তাহলে খুলেই বলা যাক -

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ওয়ার’সিনেমার ট্রেলার। সেখানে হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে টাইগার শ্রফকে। আর হৃত্বিক-টাইগারের সঙ্গে এই ছবিতে রয়েছেন বাণী কাপুরও। সিনেমায় হৃত্বিকের বান্ধবী হিসাবে দেখানো হয়েছে বাণী কাপুরকে। আর সিনেমার নতুন গান ঘুঙরু প্রকাশ পাওয়ার পর হৃত্বিক রোশন এবং বাণী কাপুরের রসায়ন চোখে পড়ার মতো। সেই গানের দৃশ্যেই বারবার দেখা গিয়েছে হৃত্বিক এবং বাণীকে সমুদ্র সৈকতে। গানটি গেয়েছেন অরিজিত সিং ও শিল্পা রাও। প্রযোজনায় আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

অন্যদিকে, শুক্রবার দুপুরে গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়াঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়াঙ্কা সিংহ! যদিও উইকিপিডিয়া-র তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তৈরি হয় মজার মজার মিম। তবে এরকম কেন হলো সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুগল সার্চ ইঞ্জিনের কোনও ‘বাগ’ অর্থাৎ ত্রুটির ফলেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর তরফে এর কোনও কিছু মন্তব্য বা ব্যাখ্যা পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরেই নিক জোন্সের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর নিজের পদবীর সঙ্গে জোন্সও যুক্ত করেন। কিন্তু শুক্রবারের ঘটনায় বেশ অবাক কাণ্ড হয়েছে বলেই নেটিজেনদের মত।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: