প্রিয়াঙ্কা চোপড়া সবসময়েই খবরের শিরোনামে। সে প্রকাশ্যে ধূমপান বিতর্ক হোক বা জা-এর সঙ্গে শপিং। আবার নিক জোন্স যখন স্টেজ থেকে প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে ভালবাসার কথা বোঝান তখন সব ক্যামেরা প্রিয়াঙ্কার দিকেই তাকিয়ে থাকে। এবার স্বামী নিকের সঙ্গে নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। মার্কিন মুলুকের ওই রাস্তায় স্ত্রী প্রিয়াঙ্কার হাত আকড়ে ধরে নিয়ে হাঁটতে দেখা যায় নিক জোনাসকে। নিউ ইয়র্কের রাস্তায় ধূসর রঙের প্যান্টের সঙ্গে সাদা প্যান্ট পরে বের হতে দেখা যায় নিককে। অন্যদিকে প্রিয়াঙ্কাকে দেখা যায় সবুজ রঙের ফ্লোরাল জাম্প স্যুটে। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুরে গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়াঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়াঙ্কা সিংহ! যদিও উইকিপিডিয়া-র তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তৈরি হয় মজার মজার মিম। তবে এরকম কেন হলো সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুগল সার্চ ইঞ্জিনের কোনও ‘বাগ’ অর্থাৎ ত্রুটির ফলেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর তরফে এর কোনও কিছু মন্তব্য বা ব্যাখ্যা পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরেই নিক জোন্সের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর নিজের পদবীর সঙ্গে জোন্সও যুক্ত করেন। কিন্তু শুক্রবারের ঘটনায় বেশ অবাক কাণ্ড হয়েছে বলেই নেটিজেনদের মত।


మరింత సమాచారం తెలుసుకోండి: