প্রিয়াঙ্কা চোপড়া সবসময়েই খবরের শিরোনামে। সে প্রকাশ্যে ধূমপান বিতর্ক হোক বা জা-এর সঙ্গে শপিং। আবার নিক জোন্স যখন স্টেজ থেকে প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে ভালবাসার কথা বোঝান তখন সব ক্যামেরা প্রিয়াঙ্কার দিকেই তাকিয়ে থাকে। তবে এবার তাঁর বিয়ের চার দিন আগে নিক কী করেছিলেন তা জানালেন এই বলিউড অভিনেত্রী। সম্প্রতি প্রিয়াঙ্কা জানান, বিয়ের চার দিন আগে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শ্যুটিং শেষ করেছিলেন। সেটে ছিলেন নিক। কিন্তু একটি দৃশ্য দেখে আবেগ প্রবণ হয়ে পড়েছিলেন নিক। চোখে জল এসেছিল। এ দৃশ্য দেখে প্রিয়াঙ্কা জানান, নিজের স্বামীকে কাঁদিয়ে দিয়েছিলাম আমি। নিশ্চয় সিনটা খুবই ভালো ছিল দৃশ্যটা খুবই মিষ্টি ছিল। প্রিয়াঙ্কা বলেন, "খুব অন্ধকার সেটের মধ্যে শ্যুটিং চলছিল। এমন সময়ে হঠাত্ই চাপা কান্নার শব্দ পেলাম। দেখি নিক কাঁদছে।" আর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবি নিয়ে প্রিয়াঙ্কার দাবি, এই ছবি জীবনকে উপভোগ করার বার্তা দেয়।

উল্লেখ্য, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। ছবিটির পরিচালক সোনালী বোস। প্রিয়াঙ্কা ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম। 

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুরে গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়াঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়াঙ্কা সিংহ! যদিও উইকিপিডিয়া-র তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তৈরি হয় মজার মজার মিম। তবে এরকম কেন হলো সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুগল সার্চ ইঞ্জিনের কোনও ‘বাগ’ অর্থাৎ ত্রুটির ফলেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর তরফে এর কোনও কিছু মন্তব্য বা ব্যাখ্যা পাওয়া যায়নি।


 


మరింత సమాచారం తెలుసుకోండి: