বলিউডে পা রেখেই তাঁর অভিনয়ের প্রশংসা কুড়িয়েছেন সর্বত্র। এবার বৃষ্টি ভেজা ছবি পোস্ট করে উত্তাপ ছড়ালেন অনন্যা পাণ্ডে। আর অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। যে ছবি সোশ্যল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙের পোশাকে বৃষ্টিতে ভিজছেন 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু'-এর অভিনেত্রী।

উল্লেখ্য, পরিচালক করণ জহরের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ –এর সিক্যুয়ালে অভিনয় করেছিলেন অনন্যা পাণ্ডে। বর্তমানে 'পতি পত্নী অউর ও'-তে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন অনন্যা। আর সেই ছবির শ্যুটিংয়ের মাঝেই ফটোশ্যুট করলেন অনন্যা। যা নিয়ে সংবাদমাধ্যমের পাতায় জায়গা করে নিয়েছেন এই বলিউড দিভা।

অন্যদিকে, একেবারে প্রকাশ্যে বলিউড অভিনেতা ফারহান আখতারের কাঁধে চেপে বসলেন প্রিয়াঙ্কা চোপড়া। না, একেবারেই গল্প কথা নয়। আসলে সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটির পোস্টার। আর ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের ট্যুইটার হ্যান্ডেলে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটির পোস্টার প্রকাশ্যে আনেন। সেখানেই ফারহান আখতারের কাঁধে চড়তে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। মঙ্গলবার মুক্তি পাবে এই ছবির ট্রেলার। উল্লেখ্য, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটি মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। ছবিটির পরিচালক সোনালী বোস। প্রিয়াঙ্কা ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম। জাইরা ওয়াসিমের ছবি দেখে কটাক্ষ করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

আর এই ছবি নিয়ে একটি ঘটনা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা নিজেই। প্রিয়াঙ্কা জানান, বিয়ের চার দিন আগে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শ্যুটিং শেষ করেছিলেন। সেটে ছিলেন নিক। কিন্তু একটি দৃশ্য দেখে আবেগ প্রবণ হয়ে পড়েছিলেন নিক। চোখে জল এসেছিল। এ দৃশ্য দেখে প্রিয়াঙ্কা জানান, নিজের স্বামীকে কাঁদিয়ে দিয়েছিলাম আমি। নিশ্চয় সিনটা খুবই ভালো ছিল দৃশ্যটা খুবই মিষ্টি ছিল।



మరింత సమాచారం తెలుసుకోండి: