অক্ষয় কুমারের প্রশংসা করলেন কঙ্গনা রানাওয়াত। নারীকেন্দ্রিক ছবিকে আরও বেশি করে সামনে আনানর জন্য অক্ষয় কুমারকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সম্প্রতি মিশন মঙ্গল – ছবিতে মহিলা বিজ্ঞানীদের সাফল্যের গল্প তুলে ধরা হয়েছে বলে তিনি জানান। আর অক্ষয় কুমার সেই ছবিতে অভিনয় করার জন্য তা আলাদা মাইলেজ পেয়েছে বলে মত তাঁর।

অন্যদিকে, অক্ষয় কুমারের জন্মদিনের দিনই যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁর পরবর্তী ছবি পৃথ্বীরাজের কথা। সেই ছবি ২০২০ সালে দীপাবলিতে মুক্তির কথা জানোন হয়েছে। আর এতেই নতুন দ্বন্দ দেখছে সিনেমা প্রেমীরা। কারণ, পরের বছর দীপাবলিতে কঙ্গনা রানাওয়াতের অ্যকশন মুভি ধকড় মুক্তি পাওয়ার কথা। আর একই সময়ে মুভি রিলিজ হলে কঙ্গনা একটু রুষ্টই হন। এই উদাহরণ আগেও দেখা গিয়েছে। এর আগে বিতর্ক এড়াতে ঋত্বিক তাঁর ছবির ডেট পিছিয়ে দিয়েছিলেন। এবারে অক্ষয় কুমার একই রাস্তায় চলবে কি না সেটাই দেখার। আপাতত ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। আগামী বছর তাঁর তিনটি ছবি মুক্তি পাবে। 

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মের ব্যানারে যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। অক্ষয় কুমারের জন্মদিনে তাঁর ভক্তদের জন্য এই খবর ঘোষণা করল প্রযোজনা সংস্থা। ছবিটির পরিচালক ডক্টর চন্দ্রপ্রাকশ দ্বিবেদী। আগে তিনি চোট পর্দায় চানক্য ধারাবাহিকে নির্দেশনার জাক করেছেন। এছাড়া তাঁরই পরিচালনায় পিঞ্জর ছবিটি অনেক পুরষ্কার পেয়েছে। এবার তাঁর পরিচালতেই আসতে চলেছে পৃথ্বীরাজ চৌহান।



మరింత సమాచారం తెలుసుకోండి: