আপনি যদি সচেতন না হন, তাহলে যে কোনও মুহূর্তে সাইবার ক্রাইমের শিকার হতেই পারেন। সেই কারণে নানা ভাবে সচেতনতামূলক প্রচার চালানো হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। কিন্তু তা সত্ত্বেয় সাইবার ক্রাইমে শিকার হচ্ছেন সাধারণ মানুষ। বাদ পড়েননি সেলিব্রিটিরাও। এবার সেই সাইবার ক্রাইমের শিকার হলেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। সোশ্যল মিডিয়ার মাধ্যমেই সাইবার ক্রাইমের ফাঁদে পা দিয়েছিলেন তিনি। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স শেয়া করেছে। সেখানে যে পোস্ট করা হয়েছে হুবহু তুলে দেওয়া হলো-

ধন্যবাদ অভিনেত্রী @iamarunimaghosh কে তার সাথে ঘটে যাওয়া অভিজ্ঞতা শেয়ার করার জন্য এবং সচেতন করার জন্য,আপনাদের সাথেও যদি এরকম কিছু ঘটে থাকে তাহলে সেই অভিজ্ঞতাও আমাদের সাথে #Cybertrapped ব্যবহার করে শেয়ার করুন,শুধু ভালো সিনেমা বানানোই নয়,সচেতনতা গড়ে তোলাও আমাদের লক্ষ্য।

অন্যদিকে, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ডেভিড ধাওয়ান পরিচালিত কুলি নম্বর ওয়ানের শ্যুটিং সেট জানা গিয়েছে, বুধবার ভোর রাতে আগুন লাগার ঘটনা ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমান খুব বেশি হয়নি বলেই জানা যাচ্ছে। আগুন লাগার সময় সেটে ১৫ জন কর্মী উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়। দমকল দ্রুত পৌঁছে যাওয়ায় ক্ষতি বিশেষ হয়নি।



మరింత సమాచారం తెలుసుకోండి: