তাঁর সেই বিজ্ঞাপন আজও ভোলার নয়। কিন্তু সেই বিজ্ঞাপনের থেকেও এখন তিনি চর্চায় তাঁর স্ত্রী’র জন্য। কারণ, মিলিন্দ সোমনের স্ত্রী তাঁর থেকে ২৫ বছরের ছোট। বিয়ের আগেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল এই কারণে। বিয়ের পরেও সেই ধারা অব্যাহত। সম্প্রতি নতুন করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন বলিউডের এই জনপ্রিয় মডেল অভিনেতা।

সোশ্যল মিডিয়ায় বয়সের ফারাকের জন্য অনেকেই বলেন, মিলিন্দকে ‘পাপাজি’ বলে ডাকতে পারেন অঙ্কিতা। এই কমেন্টে মিলিন্দ খুব ভালো ভাবে উত্তর দিয়ে বলেন, মাঝে মাঝে অঙ্কিতা নাকি তাঁকে পাপাজি বলেই ডাকেন।

অন্যদিকে, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ডেভিড ধাওয়ান পরিচালিত কুলি নম্বর ওয়ানের শ্যুটিং সেট জানা গিয়েছে, বুধবার ভোর রাতে আগুন লাগার ঘটনা ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমান খুব বেশি হয়নি বলেই জানা যাচ্ছে। আগুন লাগার সময় সেটে ১৫ জন কর্মী উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়। দমকল দ্রুত পৌঁছে যাওয়ায় ক্ষতি বিশেষ হয়নি।

উল্লেখ্য ১৯৯৫ সালে হিট ছবি ছিস কুলি নম্বর ওয়ান। ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা এবং করিশ্মা কাপুর। সেই ছবিরই রিমেক বানাচ্ছেন পরিচালক ডেভিড ধাওয়ান। আর রিমেকে অবিনয় করবেন বরুন ধাওয়ান ও সারা আলি খান। ২০২০ সালে মে মাসে ছবিচি মুক্তি পাওয়ার কথা। এর আগে ১৯৯৭ সালের জুড়বা ছবির রিমেক বানিয়েছিলেন ডেভিড ধাওয়ান। সলমন-করিশ্মার অভিনীত জুড়বা ২-তে অভিনয় করেন ডেভিড ধাওয়ান, তপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ। এই ছবিটিও বক্স অফিসে ভালো ব্যবসা করে। তারপরই কুলি নম্বর ওয়ান-এর রিমেক বানানোর ভাবনা বলে জানা গিয়েছে।



మరింత సమాచారం తెలుసుకోండి: