‘রক্তকরবী’-তে দর্শকের মন জয় করে নিয়েছেন আগেই। এবার ‘১৭ সেপ্টেম্বর’। কী বুঝতে পারছেন না তো ? আসলে পরিচালক অমিতাভ ভট্টাচার্যের পরবর্তী ছবি ‘১৭ সেপ্টেম্বর’। যা মুক্তি পাবে আগামী শুক্রবার। এই ছবিতে মফঃস্বলের যুবক-যুবতীর প্রেমের টুকরো টুকরো ছবি বন্দি হয়েছে ক্যামেরায়। এই যুগলের ভূমিকায় অভিনয় করেছেন সোহম চক্রবর্তী ও অরুণিমা ঘোষ। ইতিমধ্যেই ট্রেলার বেশ নজর কেড়েছে দর্শকদের। গ্ল্যামার বা বিলাসিতা নয়, সারল্যই জন্য এই গল্পের ইউএসপি। ট্রেলারে সোহম-অরুণিমাকে দেখে পাশের বাড়ির ছেলে-মেয় মনে হয়েছে। লাবণ্য ও নীলের সম্পর্কের মধ্যে অনেকেই তাঁদের নিজেদের সম্পর্ক খুঁজে পাবে বলে মত পরিচালকের। এই ছবির গানও বেশ নজর কাড়া।

অন্যদিকে, পূজাবার্ষিকীতে এক সময় সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসির আকর্ষণ এড়ানো খুব মুশকিল ছিল। লেখিকার মৃত্যুর পর সেই জায়গা এখন ফাঁকা। পুজোয় এবার সেই স্বাদ ফিরিয়ে আনতে বড় পর্দায় আসতে চলেছে মিতিন মাসি। নাম ভূমিকায় কোয়েল মল্লিত। পরিচালক অরিন্দম শীল। পুজোর ঠিক আগে এই অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে ছবিটি।

গল্পটা কিছুটা এরকম- স্কুল থেকে ফেরার সময় ছোট্ট রনি কিডন্যাপ হয়ে যায়। হুমকি ফোন আসে রনির বাবা-মায়ের কাছে। হুমকি ফোনে রনির বাবা-মাকে বলা হয়, পুলিশে জানালে কোনও ভাবে সুস্থ অবস্থায় আর বাড়ি ফিরতে পারবে না তাঁদের সন্তান। কী করবেন কোনও কিছু ভেবে পাচ্ছিলেন না রনির বাবা-মা। অবশেষে মিতিন মাসিকে পুরো বিষয়টি জানান। মহিলা গোয়েন্দা হওয়ায় প্রথমে ভুরু কুঁচকেছিলেন অনেকেই। কিন্তু তিনি তো মিতিনমাসি, সহজে ছাড়বার পাত্র নন। নিজের বুদ্ধিমত্তায় খুলতে লাগলেন একের পর এক রহস্যের জট। তারপর কী হয় সেটা দেখার জন্য অবশ্যই হলে যেতে হবে।


మరింత సమాచారం తెలుసుకోండి: