মডেলিং তারপর অভিনয়। তবে মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করার পর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবি হিট। এখন বলিউডে মোটামুটি ভাবে পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন দিশা পাটানি। অভিনয়ের প্রশংসাও পেয়েছেন দর্শকদের থেকে।

এছাড়া তিনি সোশ্যল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তাঁর সোশ্যল মিডিয়া হ্যান্ডেল নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। এবার সোশ্যল মিডিয়ায় আরও একটি প্ল্যাটফর্মে নিজের অ্যাকাউন্ট খুললেন দিশা পাটানি। খুললেন ইউটিউব চ্যালেন। আর ইউটিউবে অ্যাকাউন্ট খুলেই চার মিনিটের একটি বিশেষ ভিডিও পোস্ট করলেন তিনি। গত শুক্রবার সোশ্যল মিডিয়ায় তাঁর এই নতুন প্ল্যাটফর্মের অ্যাকাউন্ট লঞ্চ করেন। শুরুতে তিনি যে ভিডিওি পোস্ট করেছেন, সেখানে তাঁর মেক আপ, শ্যুটিং, জিম এবং ব্যক্তিগত সময় কাটানের কিছু মুহূর্ত বন্দি রয়েছে। তিন মিনিট ৫৭ সেকেন্ডের ওই ভিডিওটি ইতিমধ্যেই কয়েক হাজার ভিউ হয়ে গিয়েছে।

অনেক হলিউড অভিনেতা-অভিনেত্রীরও এই ইউটিউব অ্যাকাউন্ট রয়েছে। অভিনেতা উইল স্মিথেরইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার প্রায় ৬৭ লক্ষ। অনেক বলিউড অভিনেত্রীরও অ্যাকাউন্ট রয়েছে। জ্যাকলিন ফার্নান্ডোজ, আলিয়া ভাটের মতো এবার সেই পথেই অগ্রসর হলেন দিশা। তাঁর অন্যান্য সোশ্যল মিডিয়া অ্যাকাউন্টের মতো ইউটিউবেও যে তাঁর ফলোয়ার সংখ্যা বাড়বে তা বলাই বাহুল্য। দেখুন দিশার সেই ওয়েলকাম ভিডিও –

 

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: