তিনি শ্যুটিংয়ে বরাবরই পাংচুয়াল। জানা গিয়েছে, মুম্বইয়ের ঘাটকোপরে শ্যুটিং করছিলেন তিনি। তারপর তাঁর ভারসোভা যাওয়ার কথা চিল। ঘাটকোপর থেকে ভারসোভা যেতে গাড়িতে প্রায় আড়াই ঘন্টা সময় লেগে যেত। কিন্তু অক্ষয় কুমারের হাতে অতটা সময় ছিল না। তাই কী করবেন ভেবে পাচ্ছিলেন না। পরিশেষে সিদ্ধান্ত নেন মেট্রোয় যাবেন। যেমন ভাবা তেমনি কাজ। পরিচালককে সঙ্গে নিয়ে মেট্রোয় চড়লেন অক্ষয়। তবে মভবড হয়ে একাধিকবার। 

অন্যদিকে, যশ রাজ ফিল্মের ব্যানারে যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। অক্ষয় কুমারের জন্মদিনে তাঁর ভক্তদের জন্য এই খবর ঘোষণা করল প্রযোজনা সংস্থা। ছবিটির পরিচালক ডক্টর চন্দ্রপ্রাকশ দ্বিবেদী। আগে তিনি চোট পর্দায় চানক্য ধারাবাহিকে নির্দেশনার জাক করেছেন। এছাড়া তাঁরই পরিচালনায় পিঞ্জর ছবিটি অনেক পুরষ্কার পেয়েছে। এবার তাঁর পরিচালতেই আসতে চলেছে পৃথ্বীরাজ চৌহান।

যেহেতু অ্যাকশন মুভিতে তাঁর জুড়ি মেলা ভার, তাই পৃথ্বীরাজের চরিত্রে দর্শককে ভরপুর অ্যাকশন দেখাতে পারবেন তিনি। তবে ছবিতে লুক কেমন হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। যা নিয়ে ইতিমধ্যেই কৌতুহল তৈরি হয়েছে তাঁর ভক্তদের। শোনা যাচ্ছে, পৃথ্বীরাজ স্ত্রী সংযুক্তার ভূমিকায় দেখা যাবে প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লারকে। যশ রাজ ফিল্মসের হাত ধরেই তাঁর বলিউডে প্রবেশ ঘটছে। সারা ছবি জুড়ে পৃথ্বীরাজ ও সংযুক্তার প্রেম কাহিনি বড় অংশ জুড়েই থাকবে বলে শোনা যাচ্ছে। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা।


మరింత సమాచారం తెలుసుకోండి: