তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে একেবারে পুরনো মেজাজে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুরুতেই নাম  না করে বিজেপির রাজ্য সভাপতিকে এক হাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, চমকানো তাঁদেরই যায় যাঁরা জীবনে তমকানো দেখেননি, কিন্তু যাঁরা চমকানোর বিরুদ্ধে লড়াই করে এসেছেন তাঁদের চমকানো যায় না। আমরা তো বন্দুকের সামনে দাঁড়িয়ে লড়াই করে এসেছি। আমাদের কী চমকাবেন, ভয় দেখাবেন ?

প্রসঙ্গত, মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি দিলীপ ঘোষের বক্তব্য নিয়ে বিতর্ক বাঁধে। বিজেপির রাজ্য সভাপতি বলেন,  'আমি যদি খুন করি, বংশ লোপ করে দেব।' দলীয় কর্মীদের দিলীপবাবু বলেন, 'তৃণমূল নেতা, পুলিস কাউকে রেয়াত নয়। মারবেন, ফেলে দেবেন, দায়িত্ব আমার, না পারলে বুঝব আপনারা বিজেপি কর্মী নন।'

অন্যদিকে, গত লোকসভা নির্বাচনে দলীয় কর্মীদের ৪২ এ ৪২ লক্ষ্যমাত্রা বেঁধে দিলেও ২২ এসেছে থেমেছে। এই অবস্থায় কর্মীদের মনোবল ধাক্কা খেয়েছে। তাই ক্রমীদের মনোবল চাঙ্গা করতে এদিন ২০২১ এ ২৫০ আসনের লক্ষ্যমাত্রা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 






তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে একেবারে পুরনো মেজাজে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুরুতেই নাম  না করে বিজেপির রাজ্য সভাপতিকে এক হাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, চমকানো তাঁদেরই যায় যাঁরা জীবনে তমকানো দেখেননি, কিন্তু যাঁরা চমকানোর বিরুদ্ধে লড়াই করে এসেছেন তাঁদের চমকানো যায় না। আমরা তো বন্দুকের সামনে দাঁড়িয়ে লড়াই করে এসেচি। আমাদের কী চমকাবেন, ভয় দেখাবেন ?



మరింత సమాచారం తెలుసుకోండి: