রাজ্য মন্ত্রীসভায় রদবদল হতে চলেছে ! আগামী কাল সোমবারই এবিষয়ে বিজ্ঞপ্তি জারি হতে পারে । বড় দায়িত্ব পাচ্ছেন সুব্রত মুখোপাধ্যায় । পঞ্চায়েতের পাশাপাশি পেতে চলেছেন অচিরাচরিত শক্তি দফতরের মত গুরুত্বপূর্ণ পদ । পুরুলিয়ার শান্তিরাম মাহাতোকে দেওয়া হচ্ছে পশ্চিমাঞ্চল দফতর । পশ্চিমাঞ্চল দফতরটি এতদিন সুব্রত মুখোপাধ্যায়ের হাতে ছিল । অনগ্রসর কল্যাণ দফতরের মন্ত্রী হচ্ছেন বিনয় কৃষ্ণ বর্মণ । আসলে লোকসভা নির্বাচনে খারাপ ফলের কারণে শান্তিরাম মাহাতো ও বিনয় কৃষ্ণ বর্মণকে দফতরহীন মন্ত্রী করা হয়েছিল । এতদিন তাঁদের দফতর ফিরিয়ে দেওয়া হচ্ছে বলে জানা গেছে ।
তবে শোভনদেব চট্টোপাধ্যায়ের বিদ্যুত ও অচিরাচরিত শক্তি দুটি দফতরের মধ্যে অচিরাচরিত শক্তি দফতরটি কেড়ে নেওয়া হচ্ছে বলে নবান্নে সূত্রে খবর । ব্রাত্য বসুর কাছ থেকে বন দফতর নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হতে পারে বলে জানা গেছে । রাজীবের কাছ থেকে অনগ্রসর কল্যাণ দফতরটি কেড়ে নিয়ে তা বিনয় কৃষ্ণ বর্মণকে দেওয়া হবে বলে জানা গেছে ।
সব মিলিয়ে লোকসভা নির্বাচনের পর মূলত দফতরহীন করে দেওয়া মন্ত্রীদের আবার দফতর দেওয়া হল । তবে এখনও পর্যন্ত এই খবর তৃণমূল দল কিংবা সরকারের পক্ষ থেকে জানানো হয়নি । সবটাই বিশেষ সূত্রে পাওয়া খবর । আগামী কাল সোমবার মন্ত্রীসভা রদবদলের বিজ্ঞপ্তি জারির সম্ভাবনা আছে ।


మరింత సమాచారం తెలుసుకోండి: