তেলেঙ্গানা ঘটনার এক সপ্তাহও কাটল না, তারই দেশের আর এক প্রান্তে ঘটে গেল আরও এক নৃশংস বর্বরচিত ঘটনা। এবার তরুণীকে ধর্ষণের পর গুলি করে, পুড়িয়ে খুনের অভিযোগ উঠল। শরীরের উপরের অংশ পুরোপুরি অগ্নিদগ্ধ হওয়ায় পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। নিহত তরুণী নাবালিকা না প্রাপ্ত বয়স্ক তাও জানা যায়নি। মৃতদেহের পাশ থেকে একটি গুলির খোল উদ্ধার হয়েছে।

 

মঙ্গলবার ভোর। বক্সারের ইতাধি থানা এলাকার একটি গ্রামের মাঠে এক তরুণীর অগ্নিদগ্ধ দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। কোমর থেকে মাথা পর্যন্ত তরুণীর পুরো শরীর আগুনে ঝলসে গিয়েছে। মাথায় গুলির গভীর ক্ষত। ওই অবস্থাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, সোমবার রাতেই ধর্ষণের পর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করা হয়েছে তরুণীকে। যাতে কেউ চিনতে না পারে অর্থাৎ প্রমাণ লোপাটের জন্য শরীরের উপরের অংশ পুড়িয়ে দেওয়া হয়েছে। তদন্তকারী এক আধিকারিক বলেছেন, ‘‘নিহত নাবালিকা না প্রাপ্তবয়স্ক ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই সেটা নিশ্চিত করে বলা সম্ভব।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে, আশেপাশের থানাতে কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। অন্য কোন জায়গা থেকে তুলে নিয়ে আশা হয়েছিল কি না সেই বিষয়টিও তদন্ত সাপেক্ষ। এছাড়া এই ঘটনা এক না একাধিক জন ঘটিয়েছে তা জানতেও তদন্ত শুরু হয়েছে।

 

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর রাতে তেলঙ্গানায় হায়দরাবাদের অদূরে সামশাবাদের কাছে এক তরুণী চিকিৎসককে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা করে চার দুষ্কৃতী। ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই গণধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। দোষীদের কঠোরতম শাস্তির দাবিতে প্রতিবাদ-প্রতিরোধ চলছে দেশের বিভিন্ন প্রান্তে। এই ধরনের নারকীয় ঘটনা কীভাবে আটকানো যায় সে বিষয়েও আলোচনা চলছে সংসদে।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: